logo

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

দিনের পর দিন বিছানায় অশ্লীল আচরণ করতেন বাবা!

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮

গত ১০টি বছর ধরে মেয়ের সঙ্গে অশ্লীল আচরণ করে চলেছেন এক বাবা। অভিযোগ সামনে আসতেই পুনর্নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আমেরিকার রিপাবলিকান দলের প্রতিনিধি জিম নব্লাক।

মেয়ের অভিযোগ, গত ১০ বছর ধরে তার সঙ্গে অস্বাভাবিক আচরণ করছেন বাবা। মেয়ে যখন ৯ বছরের, তখন থেকেই চলছে এসব। বিছানায় শুলেই বাবাও মেয়ের পাশে শুয়ে পড়তেন। এমনকি বিছানায় মেয়ের ঠোঁটে, কাঁধে চুমু দিতেন বাবা, কান কামড়েও দিতেন।

এদিকে, ভোটের প্রচার চলছে পুরোদমে। কিন্তু মেয়ের ভোটের আসর থেকেই নিজেকে সরিয়ে নেন তিনি। আমেরিকার মিনেসোটার সেন্ট ক্লাউড থেকে রিপাবলিকান পার্টির নির্বাচিত প্রতিনিধি তিনি। মিনেসোটায় এ বারেও রিপাবলিকান প্রার্থী হয়েছিলেন তিনি। আট বার নির্বাচিত হয়েছেন জিম।

বিতর্কিত ঘটনা সামনে আসতেই তিনি বলেন, প্রচারযুদ্ধটা চলবে আরও দেড় মাস। অতটা সময় মেয়ের সঙ্গে যুদ্ধ করতে ইচ্ছে করছে না। মিডিয়া এসব নিয়ে কাটাছেঁড়া করবে, এটা চাই না। আমার সন্তানদের আমি সব থেকে বেশি ভালোবাসি।

২৩ বছর বয়সী মেয়ে লরা সাক্ষাৎকারে জানিয়েছেন, অনেক সময় লরা রান্নাঘরে থাকলে বহু বার তাকে পেছন থেকে এসে জাপটে ধরেছেন জিম। সেঁটে ধরেছেন রেফ্রিজারেটর বা ডিশ ধোওয়ার যন্ত্রের সঙ্গে।

লরা এও জানিয়েছেন, তার বয়স যখন ১৫, তখন একদিন তার বাবা এসে তার জামার বোতাম খুলে দেন। বলেন, লরা চাইলে তিনি তার স্তনেও হাত দিতে পারেন। আর কোনো উপায় না থাকায় লরা ওই সময় বাবাকে সম্মতিও দেন।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি