logo

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৫ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

জন্মদিনের পার্টিতে গোলাগুলি, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ১৫ অক্টোবর ২০১৮

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে একটি জন্মদিনের পার্টিতে বিতর্কের জেরে গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৬২ বছর বয়সী জুয়ান এসপিনোজা ও তার তিন নাতি নিহত হন।

ওই বৃদ্ধের তিন নাতির বয়স ২০ থেকে ২৫ বছরের মাঝামাঝি। এ ছাড়াও তার ছেলে ৪৩ বছর বয়সী জুয়ান এসপিনোজা জুনিয়র আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল রোববার টেক্সাসের দক্ষিণাঞ্চলীয় শহর তাফতের ওই পার্টিতে দুই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরক্ষণেই দুপক্ষই গুলি ছোড়ে। ঘটনাস্থলেই নিহত হন এক পরিবারের দাদাসহ তার তিন নাতি।

টেক্সাসের জননিরাপত্তা বিভাগ সূত্র জানায়, টেক্সাস থেকে ১২ কিলোমিটার দূরের ওই শহরে এ ঘটনা ঘটে। যে দুটি পরিবারের মধ্যে গোলাগুলির ঘটনাটি ঘটেছে, তারা দূর সম্পর্কের আত্মীয়। বাড়ির পেছনের একটি উঠোনে আচমকাই এক পরিবার অন্য পরিবারের ওপর গুলি চালালে ৪ জন নিহত হয়। তবে তাদের মধ্যে কি নিয়ে বিতর্কের সূত্রপাত হয়, তা জানা যায়নি।

জননিরাপত্তা বিভাগের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, এ ঘটনায় ২০ বছর বয়সী এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের বাবাও এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বলে সন্দেহ করা হচ্ছে। তবে এখনো অভিযুক্তকে আটক করা যায়নি।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি