logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

হয় ১০ লাখ দাও, না হলে ধর্ষণের শাস্তি ভোগ করো!

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ০৬ নভেম্বর ২০১৮

হয় ১০ লাখ টাকা দেও। নাহলে ধর্ষণের শাস্তি ভোগ করার জন্য তৈরি হও। এমন ভাষাতেই এক ব্যক্তিকে হুমকি দেন এক মহিলা। তবে অভিযুক্ত সেই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের নয়ডায় এ ঘটনা ঘটে।

মহিলাদের জন্য যে আইন করা হয়, তার অপব্যবহার করে মেয়েরাই। কথাটা হয়তো কিয়দাংশে সত্যি। না হলে গ্রেটার নয়ডার লখনউওয়ালি গ্রামে এমন ঘটনা ঘটে?

জানা যায়, অভিযুক্ত মহিলা এবং ওই ব্যক্তি বন্ধু ছিলেন। কিছুদিন আগে থেকে তাদের বন্ধুত্বে ফাটল ধরে। তার কারণও ওই মহিলা বলেই অভিযোগ। পুলিশ জানায়, কিছুদিন থেকেই মহিলা ওই ব্যক্তির কাছ থেকে মাঝে মধ্যেই টাকা নিত।

তার জন্য একাধিক কারণও দেখাতে দ্বিধা করতেন না। কিন্তু কিছুদিন হলো টাকা দিতে চাইছিলেন না ওই ব্যক্তি। তাই নিয়ে সমস্যার শুরু।

মহিলা যে তার থেকে বারবার ভয় দেখিয়ে টাকা নিচ্ছে, তা পুলিশের কাছে জানিয়ে দেয়ার কথাও বলেন তিনি। এ পরই ওই ব্যক্তিকে হুমকি দেয়া হয়। কিন্তু এতে পিছু হটেননি ওই ব্যক্তি। তিনি পুলিশের কাছে অভিযোগ জানান।

বলেন, তাকে ব্ল্যাকমেল করা হচ্ছে। ওই মহিলা তাকে বলেছে, যদি তিনি ১০ লাখ টাকা না দেন, তাহলে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হবে। ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত মহিলাকে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা হয়েছে।

তবে তদন্তের কাজ শেষ হয়নি। পুলিশ এও তদন্ত করে দেখছে ওই ব্যক্তি সত্যি কথা বলছেন কিনা।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি