logo

সোমবার, ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬

header-ad

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় ক্লাসেই শিক্ষিকাকে খুন

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ক্লাস চলাকালীন ক্লাসের মধ্যে খুন হলেন এক শিক্ষিকা। ওই শিক্ষিকার নাম এস রম্যা বলে জানা গেছে। এ ঘটনায় রাজশেখর নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

ভারতের চেন্নাই থেকে ২০০ কিলোমিটার দূরে তামিলনাড়ুর কুড্ডালোর জেলা। একটি বেসরকারি স্কুলে পঞ্চম শ্রেণির অঙ্কের ক্লাস নিচ্ছিলেন ২৩ বছর বয়সী রম্যা। হঠাৎই ক্লাসের মধ্যে ঢুকে পড়ে সেই যুবক। আক্রমণ করে বসে রম্যাকে। তার আক্রমণে শ্রেণিকক্ষের মধ্যে মৃত্যু হয় ওই শিক্ষিকার।

তামিলনাড়ু পুলিশ সূত্রে জানানো হয়েছে, ওই মহিলার সঙ্গে রাজশেখরের আগেই পরিচয় ছিল। কলেজে পড়ার সময় থেকে একে অন্যকে চিনতেন তারা।

প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, রম্যাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজশেখর। প্রস্তাব নিয়ে গিয়েছিলেন তাদের বাড়িতেও। কিন্তু রম্যা বা রম্যার পরিবার কোনও তরফ থেকেই এ প্রস্তাব মেনে নেয়া হয়নি। সেই আক্রোশেই রাজশেখর এ কাণ্ড ঘটিয়েছেন বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, খুন করার আগে দু’জনের মধ্যে বাগবিতন্ডাও হয়েছিল। ঝগড়ার পরই রম্যা তার স্কুলে ক্লাস নেয়ার জন্য ঢুকে যান। তারপরেই আক্রমণ করেন রাজশেখর। শ্রেণিকক্ষটি স্কুলের নিচের তলাতে হওয়ায় তার আক্রমণ করতে সুবিধা হয়েছিল বলে ধারণা পুলিশের।

ঘটনার পর থেকেই পলাতক ওই যুবক। পুলিশ জানিয়েছে, তার খোঁজ চলছে। ওই যুবকের পরিবারও একই শহরের বাসিন্দা। তাদেরও পুলিশের তরফে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম