logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

header-ad

সন্ত্রাসীর গুলিতে ব্যবসায়ী নিহত

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ৩০ মার্চ ২০১৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় জাহিদুল আলম মারুফ (২০) নামক এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। তিনি চীন থেকে পণ্য আমদানির ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

শনিবার রাত আড়াইটার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের চৌধুরীরহাট বাজারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জাহিদুল চরপার্বতী ইউনিয়নের মুন্সিবাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

জানা গেছে, গত ৩-৪ দিন আগে পার্বতীপুর এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটে। এলাকার যুবলীগ নামধারী চিহ্নিত ক্যাডাররা ঘটনাটির সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে। ওই ঘটনায় থানায় মামলা দায়েরে ভুক্তভোগীকে সহায়তা করেন জাহিদুল। এ ছাড়া কিছুদিন আগে একই ব্যক্তিরা জাহিদুলের বোনের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় এবং ধর্ষণের মামলায় সহায়তা করায় ক্যাডাররা জাহিদুলের পরিবারের ওপর ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যার পর থেকে চৌধুরীরহাট ও আশপাশের এলাকায় সশস্ত্র মহড়া দেয়।

একপর্যায়ে তারা জাহিদুলদের ভাড়া বাসায় গিয়ে হুমকি-ধমকি দিয়ে আসে। এ সময় কয়েকটি ফাঁকা গুলির শব্দ শোনা যায়। ঘটনাটি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানানো হলেও তারা যথাসময়ে ঘটনাস্থলে আসেনি।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়,  সন্ত্রাসীদের মহড়ার পর জাহিদুল আত্মগোপন করেন। রাত আড়াইটার  দিকে বাসায় ঢোকার সময় সন্ত্রাসীরা তার বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। এ সময় পরিবারের ও আশপাশের লোকজন জাহিদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।