logo

শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪

header-ad

‘বিশ্বব্যাংক এখন মাফ চাচ্ছে, দিতে চায় ২৪ হাজার কোটি টাকা’

গোপালগঞ্জ | আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭

faruk khan
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ফারুক খান এমপি বলেছেন, বিশ্বব্যাংক এখন মাফ চাচ্ছে।

বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে পদ্মা সেতুর বরাদ্দের চেয়ে আরো কয়েকগুণ টাকা বাংলাদেশকে দিতে চায় বিশ্বব্যাংক। বাংলাদেশের উন্নয়নে তারা ২৪ হাজার কোটি টাকা দেয়ার প্রস্তাব করেছে।

শনিবার বিকেলে মুকসুদপুর উপজেলা ভাবড়াশুর ইউনিয়নের গায়েন্দার এবং ভ্রমরবিলা গ্রামে সাড়ে পাঁচ শতাধিক পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান উপলক্ষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। এ রাজনীতির নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

ফারুক খান বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সেই রোল মডেলের নেত্রী শেখ হাসিনা। আর দেশের এতিমের টাকা, উন্নয়নের টাকা আত্মসাৎ করে বিদেশে টাকার পাহাড় গড়েছিল বিএনপি। ক্ষমতায় যাওয়ার জন্য তারা আন্দোলন করে শত শত গাড়ি পুড়িয়েছে। তাদের অপরাধ আর অপকর্মের অন্ত নেই।

সভায় সভাপতিত্ব করেন ভাবড়াশুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন জুন্নু। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নইম মোহাম্মদ মারুফ খান, গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ আকরাম হোসেন জাফর, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার প্রমুখ।
ফেমাসনিউজ২৪/প্রতিনিধি/এফএম