logo

শনিবার, ২৩ জুন ২০১৮ | ৯ আষাঢ়, ১৪২৫

header-ad

নিখোঁজের একদিন পর মিলল যুবকের লাশ

মহিবুল আহসান লিমন, মাদারীপুর | আপডেট: ১৩ মার্চ ২০১৮

নিখোঁজের একদিন পর মাদারীপুরের কালকিনি উপজেলার মধ্যেরচর গ্রামের একটি ডোবা থেকে মঙ্গলবার সকাল ১০টার দিকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে যুবকের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।


নিহতের পরিবার জানান, গতকাল সোমবার দুপুরে ঢাকা থেকে নিজ বাড়ি কালকিনি উপজেলার বাশগাড়ি ইউনিয়নের ভাদুরী গ্রামে আসেন শাহ আলম ফকিরের ছেলে আল-আমিন ফকির (২০)। রাত সাড়ে ৮টার দিকে ভাদুরী এলাকায় আতংক ছড়াতে প্রায় ৪০ থেকে ৫০টি বোমা বিস্ফোরণ ঘটায় দুবৃর্ত্তরা। এরপর থেকে আল-আমিনকে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি বাশঁগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়।

মঙ্গলবার সকাল ১০টার দিকে মধ্যেরচর এলাকার একটি পরিত্যক্ত ডোবায় আল-আমিনের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এই ঘটনায় আল-আমিনের পরিবার একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া করেছে। আল-আমিন ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতো।

বাশঁগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য আক্তার হোসেন দাবি করেছেন, সোমবার রাতে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের বেশ কয়েকজন সমর্থক এলাকায় আতংক সৃষ্টি করে বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় আল-আমিনকে অপহরণ করা হয়।

এ ব্যাপারে বাঁশগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।
ফেমাসনিউজ২৪/প্রতিনিধি/এসআর