logo

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ, ১৪২৫

header-ad

নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যার পর ডাকাতি

শাহ্ আলম শাহী, দিনাজপুর | আপডেট: ১৮ মার্চ ২০১৮

দিনাজপুরের বীরগঞ্জে একটি হাসকিং মিলে ডাকাতি সংঘঠিত হয়েছে। নৈশ প্রহরীকে শ্বাসরোধে হত্যার পর মিল ঘরের তালা ভেঙ্গে চাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

 

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সংলগ্ন বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মা হাসকিং মিলে। মধ্যরাতে একদল ডাকাত মিলে প্রবেশ করে নৈশ্য প্রহরী নজরুল ইসলাম নজু (৪৮) কে শ্বাসরোধে হত্যা করে। ঘরের তালা ভেঙ্গে মজুদ থাকা চালের মধ্যে ১০০ বস্তা চাল ডাকাতেরা নিয়ে যায় । এ সময় অপর নৈশ প্রহরী আনোয়ারুল ইসলাম (৪৩)কে হাত-পা বেঁধে রাখে।

 

রোববার সকালে মিলের অন্য শ্রমিকরা কাজে এসে নৈশ প্রহরীকে মৃত অবস্থায় দেখতে পেয়ে মিল মালিককে খবর দেন। নিহত নজরুল ইসলাম নজু বীরগঞ্জ উপজেলার ভাবকী গ্রামের আশরাফ আলীর ছেলে।

 

এ ব্যাপারে মিলের মালিক চাউলিয়া গ্রামের আবুল হোসেন জানান, নৈশ্য প্রহরী নজুকে শ্বাসরোধ করে হত্যার পর মিলের গেটে চাল নিয়ে গেছে ডাকাতরা। মিলের ক্ষয়ক্ষতি এখনই বলা সম্ভব নয়।

 

বীরগঞ্জ থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা আবু আক্কাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ফেমাসনিউজ২৪/প্রতিনিধি/এসআর