logo

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৯ আশ্বিন, ১৪২৫

header-ad

'আমাকে ২২টি আসন দিন, আমি সরকার উপহার দেব'

নীলফামারী প্রতিনিধি | আপডেট: ১৬ এপ্রিল ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমাকে রংপুরের ২২টি আসন দিন, আমি আপনাদের সরকার উপহার দেব। যাকেই মনোনয়ন দিই তাকেই ভোট দেয়ার জন্য জাতীয় পার্টির সব নেতাকর্মীসহ জনগণকে প্রস্তুতি নেয়ার আহবান জানান তিনি।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, জনগণ এখন পরিবর্তন চায়। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পাটি এককভাবে নির্বাচন করবে। জাপাতে কোনো বিরোধ নেই। আমরা সব আসনে প্রার্থী দেব।

খালেদা জিয়ার উদ্দেশ্যে এরশাদ বলেন, খালেদা জিয়া আমাকে অন্যায়ভাবে ছয় বছর কারাগারে আটক করে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন- তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারও সঙ্গে কথা বলার সুযোগ দেয়া হতো না। অসুস্থ হওয়ার পরও আমাকে হাসপাতালে নেয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাচ্ছেন।

তিনি বলেন, ১০ টাকা কেজির চাল আর ঘরে ঘরে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছিল। তবে বর্তমান সরকার তার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারেনি। মানুষ ১০ টাকার চাল ৪০/৫০ টাকায় কিনছে আর বেকাররা চাকরিও পায়নি।

সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকায় ডা. বাদশা আলমগীরসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের কিছু নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে। উন্নয়ন যতটুকু হয়েছে সব ঢাকায়, ঢাকার বাহিরে কোন উন্নয়ন হয়নি। আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরুর গাড়ি চলে।

ডাকবাংলো মাঠের জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরী।
সভাপটি পরিচালনা করেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু।

এ সময় বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জি.এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, বিরোধী দলীয় হুইপ শওকত আলী চৌধুরী এমপি, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ.কে. এম সাজ্জাদ পারভেজসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
ফেমাসনিউজ২৪/প্রতিনিধি/এফএম/এমএম