logo

বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

কথিত বন্দুকযুদ্ধে ভেড়ামারায় শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া | আপডেট: ২১ জুলাই ২০১৮

ভেড়ামারার পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী শামছুদ্দীন ওরফে শ্যাম (৩৬) নিহত হয়েছেন। নিহত শামছুদ্দীন ওরফে শ্যাম ভেড়ামারা উপজেলার ক্ষেমিরদিয়াড় বিশ্বাস পাড়া গ্রামের মৃত কুব্বাত আলীর ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

আজ শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে ভেড়ামারা-রায়টা সড়কের বেকাপুল নামক স্থানে তিন রাস্ত মোড়ে সেতুর মুখে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী ভেড়ামারা-রায়টা সড়কের বেকাপুল নামক স্থানে তিন রাস্ত মোড়ে সেতুর মুখে অবস্থান করছেন- এমন গোপন সংবাদ পেয়ে ভেড়ামারা থানার এস আই সালাউদ্দীন, এএসআই মাসুমসহ একটি টিম ঘটনাস্থলে অভিযান চালায়।

তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের একপর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আসাদুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি ভেড়ামারা উপজেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শামছুদ্দীন ওরফে শ্যাম। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় প্রায় ৮টি মাদক মামলা রয়েছে। মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি