logo

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক, ১৪২৫

header-ad

বন্ধুসভার আয়োজনে বৃক্ষরোপান

মহিবুল আহসান লিমন, মাদারীপুর প্রতিনিধিঃ | আপডেট: ১০ আগস্ট ২০১৮

‘একজন বন্ধু দুইটি গাছ’ এই স্লোগানকে সামনে রেখে মাদারীপুরে বৃক্ষরোপান কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকালে শহরের সরদার কোলনী এলাকায় মাদারীপুর প্রথম আলো বন্ধুসভার বন্ধুরা এ কর্মসূচি পালন করেন। এসময়ে বিভিন্ন প্রজাতির এক হাজার বনজ ও ওষুধী চারাগাছ রোপন ও বিতরণ করা হয়।

এর আগে নার্সারি থেকে বিভিন্ন প্রজাতির এক হাজার বনজ ও ওষুধী চারা গাছ সংগ্রহ করে বন্ধুসভার সদস্যরা। সবাই মিলে সবুজের বেষ্টনী গড়ে তোলার প্রত্যয়ে বর্ষার মৌসুমে তারা কর্মসূচি পালন করেন। এতে অংশ নেয় স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ।

প্রথম আলো মাদারীপু বন্ধুসভার সভাপতি লাভলু কুমার এর সভাপতিত্বে চারাগাছ বিতরণ ও রোপান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রথম আলো মাদারীপুর প্রতিনিধি অজয় কুন্ডু, সহ-সভাপতি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত আকন, পরিবেশ সম্পাদক আসমা আক্তার, বিজ্ঞান বিষয়ক সম্পাদক লুনা বৈদ্য, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, পাঠচক্র সম্পাদক আবদুল হক, ক্রীড়া সম্পাদক ইকবার হোসেন, প্রশিক্ষণ সম্পাদক আরিফুর রহমান, কার্যকারী সদস্য লিজা আক্তার, পাভেল মৃধা।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের সিনিয়র সাংবাদিক মাহাবুবর রহমান বাদল, জেলা শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি ফাইজুল শরীফ, সমাজকর্মী আবির মাহমুদ ইমরান, জাতীয় অনলাইন পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি মহিবুল আহসান লিমন, দৈনিক সকাল বেলা পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম নয়ন প্রমুখ।

ফেমাসনিউজ২৪.কম/কেআর/এস