logo

বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯ | ১১ মাঘ, ১৪২৫

header-ad

রংপুরে বাসের ধাক্কায় উল্টে গেল আরেক বাস, নিহত ৩

রংপুর ব্যুরো  | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮

রংপুরে বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী। রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় চার রাস্তার মোড়ে রংপুর-দিনাজপুর মহাসড়কে আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রংপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, দুপুরে রংপুর-দিনাজপুর মহাসড়কে একটি বাসের ধাক্কায় আরেকটি বাস উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, নিহতদের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। আহতদের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশে এম কে পরিবহন বাসচালক চার রাস্তার মোড়ে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এ সময় বাসটার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসচালক ধাক্কা দিলে এ ম কে পরিবহণের বাসটি উল্টে যায়।

এতে ওই বাসের এক নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহন বাসচালকের সহকারী মারা যায়। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে নিহতদের কারও পরিচয় জানা যায়নি। দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশ হেফাজতে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, দুর্ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা মাথায় ও হাতে-পায়ে আঘাত পেয়েছেন। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে, তারা মাথায়, হাতে ও পায়ে জখম হয়েছেন। তাদের মধ্যে দু'জনের অবস্থা ভালো নয়।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি