logo

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৩০ আশ্বিন, ১৪২৫

header-ad

মাদারীপুরে জাল টাকাসহ আটক ১

মহিবুল আহসান লিমন, মাদারীপুর প্রতিনিধি | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৮

 

মাদারীপুরে ৬ লাখ ৫৯ হাজার ৬শ’টাকার জাল নোটসহ মিলন আলী নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে রাজৈর উপজেলার বৈরাগীর বাজার থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, জাল টাকা তৈরী করছে এমন সংবাদের ভিত্তিতে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চর কাশিমপুর এলাকার বৈরাগীর বাজারের জিয়াউল হক কম্পিউটার দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় ১হাজার টাকার ৪৮টি, ৫শ’ টাকার ১হাজার ২২০টি ও ১শ’ টাকার ১৬টিসহ মোট ৬ লাখ ৫৯ হাজার ৬শ’ টাকার জাল নোট উদ্ধার করা হয়। পুলিশ এই সাথে দোকানের মালিক মিলন আলীকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্থানীয় জালিয়াত চক্রের অন্য দুই সদস্য জিয়াউল হাওলাদার ও মোজাম্মেল হক পালিয়ে যায়।

রাজৈর থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন জানান, কম্পিউটার ও প্রিন্টারের মাধ্যমে জাল টাকা ছাপিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল ওই ব্যক্তি। অভিযান চালিয়ে জাল টাকাসহ এর কাজে ব্যবহৃত কম্পিউটার ও প্রিন্টার জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়। আটক ব্যক্তির বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার কড়িপাড়া গ্রামে। সে ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে।

ফেমাসনিউজ২৪.কম/কেআর/এস