logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

‘আগামী নির্বাচন রাজনীতির ফাইনাল খেলা’

নাজমুল হাসান নাহিদ, নাটোর প্রতিনিধি | আপডেট: ১০ অক্টোবর ২০১৮

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ আলোকিত বাংলাদেশ। আগামী সংসদ নির্বাচন হবে ভোটের উৎসব। সেখানে রাজনীতির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সে খেলায় বিজয়ের গোল দিবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ বুধবার বিকেলে নাটোরের বড়াইগ্রামের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমম্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

তিনি নাটোরের সকল নেতৃবৃন্দের প্রতি আহবান রেখে বলেন, নৌকার আওয়াজ ঘরে ঘরে পৌঁছে দিন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, অধ্যাপক আব্দুল কুদ্দুসই (বর্তমান সংসদ সদস্য) আগামী সংসদ নির্বাচনে এই আসনে নৌকার জন্য লড়বেন। সাংবাবিধানিকভাবেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে নৌকার বিজয় হবেই ইনশাল্লাহ।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় অনুষ্ঠিত মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাটোরের চার এমপি-তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক, অধ্যাপক আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল ও এ্যাড. আবুল কালাম আজাদ। সমাবেশে বড়াইগ্রাম, গুরুদাসপুর, লালপুর ও নাটোর সদরের ১৪ দলের নেতাকর্মীসহ লক্ষাধিক জনগন উপস্থিত ছিলেন।
ফেমাসনিউজ২৪/কেআর/এস