logo

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৩০ আশ্বিন, ১৪২৫

header-ad

‘শেখ লুৎফর রহমান সেতু’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মহিবুল আহসান লিমন, মাদারীপুর প্রতিনিধি | আপডেট: ১১ অক্টোবর ২০১৮

 

মাদারীপুরের কালকিনি উপজেলার আঁড়িয়াল খাঁ নদের ওপর নির্মিত ‘শেখ লুৎফর রহমান সেতু’র আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী কার্যক্রম সম্পন্ন করা হয়। এউলক্ষে মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে কালকিনি অডিটরিয়াম হলরুমে সুধীজন সমাবেশ ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় কালকিনি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারী করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী করে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, মাদারীপুর জেলা পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, ইউএনও আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, পৌর মেয়র এনায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিন প্রমুখ।

ফেমাসনিউজ২৪/কেআর/এস