logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

সাব-রেজিস্ট্রার হত্যা, গ্রেফতার হলেন যারা

ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া | আপডেট: ১৪ অক্টোবর ২০১৮

 

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার নূর মহম্মদ শাহ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া পুলিশ লাইনস সভাকক্ষে সংবাদ সম্মেলন করেন এমন তথ্য জানিয়েছেন পুলিশ সুপার এস এস তানভির আরাফাত।

সংবাদ সম্মেলনে হত্যাকান্ডের মূল রহস্য হিসেবে নিহতের কাছে গচ্ছিত মোটা অংকের টাকা ছিনতাই ও ভয়ভীতি প্রদর্শন পূর্বক কুষ্টিয়া থেকে তাকে তাড়িয়ে দেয়ার উদ্দেশ্যেই অপরাধীরা হামলা করেছিলো বলে দাবি পুলিশের। সিসি টিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় চিহ্নিত করার মাধ্যমেই জড়িতদের গ্রেফতার করা হয়েছে জানান পুলিশ সুপার এস এস তানভির আরাফাত।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা রেজিস্ট্ররী অফিসের পিয়ন ফারুক, মিরপুর সাব-রেজিষ্ট্রী অফিসের পিয়ন কামাল, নকল নবিস সাইদুল এবং বাবুল।

পুলিশের দাবি ঘটনার ১৫দিন পূর্বে জড়িতরা যোগসাজস করে এই হত্যাকান্ডের পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক ঘটস্থলে সবাই মিলিত হয়ে অফিস পিয়ন ফারুকের সহায়তায় নিহতের বাসায় প্রবেশ করে ধারালো ছোরার আঘাত এবং দড়ি দিয়ে হাত-পা বেধে শ্বাসরোধ করে হত্যা শেষে পালিয়ে যায়। পরবর্তীতে সিসি ফুটেজে পাওয়া তথ্যের ভিত্তিতে সনাক্ত করে জড়িতদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে কুষ্টিয়া সদর সাব-রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহকে শহরের বাবর আলী হত্যা করে দূর্বৃত্তরা। ঘটনার পরের দিন তার ছোট ভাই কামরুজ্জামান বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ২১।

ফেমাসনিউজ২৪/কেআর/এস