logo

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: ১৬ অক্টোবর ২০১৮

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে মির্জাপুরের সুভুল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার শিখারঞ্জন গ্রামের নিরঞ্জন মালী (৩০), তার স্ত্রী সাগরী মালী (২৫) ও তাদের মেয়ে স্বর্ণা (৮)। তাদের বাড়ি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায়।

এ সময় আরও পাঁচ জন আহত হন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম জানান, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী টাইলসবোঝাই একটি ট্রাকে আট যাত্রী ছিলেন। ট্রাকটি শুভুল্যা এলাকায় পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারালে এটি সড়কের পাশে পড়ে যায়। এ ঘটনায় একই পরিবারের তিনজন নিহত ও আরও পাঁচজন আহত হন।

এএসআই নজরুল জানান, পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। হতাহত ব্যক্তিদের উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে নেয়া হয়। আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক জানান, আজ ভোরে ট্রাকে করে ওই তিনজন গাজীপুর থেকে জয়পুরহাট যাচ্ছিলেন। ট্রাকটি মির্জাপুরের সুভুল্লা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়।

ওসি জানান, এতে ঘটনাস্থলেই একই পরিবারের ওই তিনজন মারা যান। মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে তিনজনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি মিজানুল হক।

গোড়াই হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান জানান, ঢাকা থেকে বগুড়াগামী টাইলস বোঝাই একটি ট্রাক মির্জাপুরের শুভুল্যা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা আট যাত্রীর মধ্যে তিনজন ঘটনাস্থলেই প্রাণ হারান। তারা চন্দ্রা থেকে টাইলস বোঝাই ট্রাকে করে বগুড়া যাচ্ছিলেন।

ফেমাসনিউজ৩৪.কম/আরআই/আরবি