logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

নরসিংদীতে ২ জঙ্গি আস্তানায় অভিযান, এলাকায় মাইকিং

নরসিংদী প্রতিনিধি | আপডেট: ১৬ অক্টোবর ২০১৮

নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়ি দুটির আশপাশের এলাকায় মাইকিং করছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

আজ মঙ্গলবার সকাল থেকে মাইকিং করা হয়। এই এলাকায় ১৪৪ ধারা জারি করে মাইকিং করে আইনশৃঙ্খলা বাহিনী। সকাল থেকে স্থানীয় জনগণের জানমালের নিরাপত্তায় মাইকিং করে এলাকাবাসী ও সাংবাদিকদের সরিয়ে দেয়া হয়েছে।

জানা যায়, ঘিরে রাখা মাধবদীর ওই বাড়িটির সাততলার একটি বাসায় সাত জঙ্গি অবস্থান করছে। এরই ভিত্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ১৫০ সদস্য যৌথভাবে এ অভিযান চালাচ্ছেন।

এ ছাড়া শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে বলে জানা গেছে।

এদিকে নরসিংদীর শেখেরচরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা কাপড় ব্যবসায়ী বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে অভিযান শুরু করেছে ঢাকা থেকে আসা সোয়াতের একটি দল। আজ সকাল পৌনে ৮টার দিকে পুলিশ ওই সাততলা বাড়িতে ঢুকে সেখানে অবস্থানরত ভাড়াটিয়াদের নামিয়ে নেয় বলে জানান নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান।

তিনি বলেন, ঢাকা থেকে সোয়াতের একটি দল এসে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে প্রবেশ করে। সেই বাড়িতে অবস্থানরত বাসিন্দাদের নামিয়ে নেয়া হয়েছে। এখন অভিযান চলছে।

এর আগে অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাততলা বাড়িটির একতলা থেকে তিনতলা পর্যন্ত মিফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা।

গোপন সূত্রে তথ্য খবর বাড়িটির সাততলার একটি বাসায় সাত জঙ্গি অবস্থান করছে। এর ভিত্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ১৫০ সদস্য যৌথভাবে এ অভিযান চালাচ্ছে। এ ছাড়া শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে, বলেন ওই কর্মকর্তা।

এদিকে রাত দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। তিনি উপস্থিত সাংবাদিকদের নিরাপদ দূরত্বে থেকে দায়িত্ব পালন করতে বলেন।

ফেমাসনিউজ৩৪.কম/আরআই/আরবি