logo

বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

বাগেরহাটে র‌্যাব-পুলিশের মহড়া

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট | আপডেট: ০৯ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটে র‌্যাব ও পুলিশ মহড়া দিয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই বিশেষ টহল দেয়া হয়েছে বলে জানান র‌্যাব-৬’র অধিনায়ক হাসান ইমন রাজীব।

তিনি জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ ঘোষণাকে কেন্দ্র করে কুচক্রিমহল দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে।

মহড়ায় পুলিশ- র‌্যাবের শতাধিক মোটারসাইকেল, পিকআপ ভ্যান এবং র‌্যাবের গাড়িতে কয়েকশ সদস্য অংশ গ্রহণ করে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, সারাদেশের নায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারের অংশ হিসেবে বিভিন্ন পয়েন্টে র‌্যাব-পুলিশের তল্লাশি চৌকি স্থাপন ও টহল ব্যবস্থা থাকবে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে কুচক্রিমহল তৎপর হতে পারে। সে লক্ষ্যে পুলিশ-র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে। এছাড়াও পোশাকে ও সাদা পোশাকে র‌্যাব-পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও নিরাপত্তা নিশ্চিতে মাঠে কাজ করবে।

এছাড়াও বাগেরহাট জেলার ৯ উপজেলা, ইউনিয়নে যেকোনও বিশৃঙ্খলা ঠেকাতে নিরাপত্তা জোরদারের কাজ করছে র‌্যাব-পুলিশ।

মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, নিরাপত্তা ব্যবস্থা জোরদারের অংশ হিসেবে বিভিন্ন পয়েন্টে পুলিশের তল্লাশি চৌকি স্থাপন ও টহল ব্যবস্থা জোড়দার করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই বিশেষ টহল দেয়া হয়েছে।

ফেমাসনিউজ২৪/ কেআর/ এস