logo

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র, ১৪২৬

header-ad

ব্যস্ত সড়কে কলাগাছ লাগিয়ে প্রতিবাদ ছাত্র-যুবলীগের!

কক্সবাজার প্রতিনিধি | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনে পছন্দের প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় গভীর রাতে কক্সবাজারের টেকনাফে প্রধান সড়কের শাপলা চত্বর থেকে বাসস্টেশন, সাবরাং-শাহপরীর দ্বীপসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে কলাগাছ লাগিয়ে প্রতিবাদ জানিয়েছেন সাধারণ নেতাকর্মীরা।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীসহ নুরুল আলমের শত শত সমর্থক সড়কে নেমে এ প্রতিবাদ জানান।

জানা যায়, উপজেলা নির্বাচনের জন্য ৩য় দফায় আওয়ামী লীগের প্রার্থী তালিকা প্রকাশ করা হয় শনিবার রাতে। এতে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীকে নৌকার মনোনীত প্রার্থী ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

রাতে এ খবর এলাকায় পৌঁছলে মোহাম্মদ আলীর সমর্থকরা আনন্দ উদযাপন করেন। তবে মনোনয়নবঞ্চিত উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলমের সমর্থকরা তাৎক্ষণিকভাবে সড়কে কলাগাছ লাগিয়ে প্রতিবাদ জানান।

উপজেলা ছাত্রলীগ সভাপতি সুলতান মাহমুদ জানান, দীর্ঘদিন ধরে তৃণমূল আওয়ামী লীগ-ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের পাশে থেকে রাজপথে লড়াই সংগ্রাম করেছেন আমাদের প্রিয় নেতা নুরুল আলম চেয়ারম্যান।

আমরা আশা করেছিলাম- তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হবে। কিন্তু তা না হওয়ায় টেকনাফের তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ মানুষ অত্যন্ত মর্মাহত হয়েছে। তাই কলাগাছ লাগিয়ে এর প্রতিবাদ জানিয়েছেন।

আমরা এ মনোনয়ন পরিবর্তন করে নুরুল আলমকে মনোনয়ন প্রদানের জন্য আওয়ামী লীগ সভাপতি দেশনেত্রী শেখ হাসিনার কাছে দাবি জানাই।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি