logo

রবিবার, ২৬ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ, ১৪২৬

header-ad

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯

কুষ্টিয়ার কুমারখালীতে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। কুমারখালী থানা পুলিশের দাবি, নিহত ব্যক্তিও একজন মাদক ব্যবসায়ী।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তুল, ৩ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবা উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত ব্যক্তির নাম ইমদাদ খুনকার (৩৮)। সে কুষ্টিয়ার ইবি থানার রঞ্জিতপুর গ্রামের কটা খুনকার ওরফে রাফির ছেলে। পুলিশের ধারণা, মাদক ব্যবসা নিয়ে জটিলতায় প্রতিপক্ষের সঙ্গে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান জানান, ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুই গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধ হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে তারা পুলিশেকে লক্ষ্য করেও গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি