logo

সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | ৭ কার্তিক, ১৪২৫

header-ad

বৃহস্পতিবার থেকে রাজধানীতে স্মার্টফোন মেলা

প্রযুক্তি ডেস্ক | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৮

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১১ জানুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে নিত্যনতুন মডেলের স্মার্টফোন ও ট্যাব মেলা। নবমবারের মতো ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’ মেলার আয়োজন করেছে এক্সপো মেকার।

মঙ্গলবার সকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্মার্টফোন মেলার বিস্তারিত জানান এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

তিনি বলেন, প্রদর্শনীতে দেশ-বিদেশের স্মার্টফোন ও ট্যাব মিলবে একই ছাতার নিচে। থাকছে নগদ মূল্যছাড় ও উপহার। এ ছাড়াও মেলায় মোবাইল টেকনোলজি নিয়ে থাকবে একটি সেমিনার। সেমিনারে তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞরা তাদের অভিমত তুলে ধরবেন।

মুহম্মদ খান জানান, ১১ জানুয়ারি সকাল থেকে মেলা শুরু হলেও বেলা ৩টায় এর উদ্বোধন করবেন তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোনের পাশাপাশি দেশীয় স্মার্টফোন নির্মাতারা অংশ নেবেন।

এদের মধ্যে আছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি, অপো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স এবং ডিসিএল। এ ছাড়াও মেলায় থাকছে ফোনের আনুসঙ্গিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠানরাও। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

ফেমাসনিউজ২৪/আরআই/আরবি