logo

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

আসুস ল্যাপটপে বিশেষ অফার

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ২৬ অক্টোবর ২০১৮

দেশব্যাপী আসুসের দুই শতাধিক মডেলের ল্যাপটপে বিশেষ অফারের ঘোষণা করেছে তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস। অফারটি চলবে ৫ নভেম্বর পর্যন্ত।

এ অফারের আওতায় আসুসের যে কোন মডেলের ল্যাপটপ কিনেই পাওয়া যাবে স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ড এ থাকছে নিশ্চিত পুরস্কার- আসুস এর শক্তিশালী রাউটার, পেনড্রাইভ, টিশার্ট কিংবা পাওয়ার স্ট্রিপ পাওয়ার সুযোগ।

চলতি মাসে আসুস বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নতুন অনেকগুলো ল্যাপটপ। ইন্টেল আর এএমডি প্রসেসরসহ আসুস এর প্রায় দুই শতাধিক মডেল এর ল্যাপটপ পাওয়া যাচ্ছে দেশের বাজারে।

আগ্রহী ক্রেতাগণ বিভিন্ন কনফিগারেশন আর পছন্দ মতন রঙ অনুযায়ী আসুসের ল্যাপটপ বেছে নিতে পারবেন।

সম্প্রতি বাজারে আসা আসুসের নতুন ল্যাপটপগুলোর মধ্যে আসুস এক্স ৪০৭/৫০৭ ল্যাপটপগুলো ডিজাইন করা হয়েছে মডার্ন সব ফিচার নিয়ে।

হালকা গড়ন, ন্যানো এজ ডিসপ্লে, ফিঙ্গার প্রিন্ট, ফাস্ট চার্জিং আর ডুয়েল স্টোরেজ ডিজাইন এর ল্যাপটপগুলি নিত্য ব্যবহারে যোগ করবে নতুন মাত্রা। এর দাম ২৪০০০ টাকা থেকে শুরু।

আসুস ই সিরিজে যোগ হয়েছে নতুন কনফিগারেশন ও রঙ। ছোট আকারের এই ল্যাপটপগুলো দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ ফিচার নিয়ে বিশেষভাবে তৈরি। ই সিরিজ পাওয়া যাবে ২৬ হাজার টাকা থেকে।

ভিভোবুক এস সিরিজের নতুন নোটবুক এস ৫৩০ তে যোগ হয়েছে ৫টি রঙ। স্টাইলিশ এই ল্যাপটপগুলোতে থাকছে প্রিমিয়াম ফিচার আর অত্যাধুনিক কনফিগারেশন। ভিভোবুক এস সিরিজ এর মূল্য ৪৭ হাজার টাকা থেকে শুরু। আসুস এর প্রিমিয়াম আল্ট্রাবুক সিরিজ জেনবুকও যোগ হয়েছে নতুন কনফিগারেশন এর ল্যাপটপ।

আসুস জেনবুক সিরিজ এর মূল্য ৪২ হাজার ৩০০ টাকা শুরু। স্টাইলিশ ফ্লিপ-ল্যাপটপ ভিভোবুক ফ্লিপ ও জেনবুক ফ্লিপ সিরিজ ল্যাপটপগুলো আসুস এর টাচ স্ক্রিন সহ ৩৬০ ডিগ্রি পর্যন্ত বাঁকিয়ে ট্যাবলেট মুডেও ব্যাবহার করা যায়। ৩৩০০০ টাকা থেকে শুরু করে আসুসের ফ্লিপ সিরিজ পাওয়া যাবে।

এ ছাড়াও গেমারদের জন্য আসুস এর গেমিং সিরিজ ‘টাফ’ ও রিপাবলিক অফ গেমারস (আরওজি) -এ থাকছে বিভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ। দেশের আসুসের ল্যাপটপে থাকছে ২ বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা।
ফেমাসনিউজ২৪/ কেআর/ এস