logo

শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ | ৭ আশ্বিন, ১৪২৪

header-ad

রাশি বলবে যৌনসঙ্গীর সংখ্যা!

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭

মানুন আর না মানুন। শরীরের আসক্তি উপেক্ষা করা অনেকের পক্ষেই সম্ভব নয়। সুযোগ পেলে যৌন আবেদনে সাড়া দেওয়ার ইচ্ছে কমবেশি সকলেরই মনের গহন কোনে লুকিয়ে থাকে। মনের মতো সঙ্গী পেতে কার না ইচ্ছে করে? কিন্তু চাইলেই কি আর আকাঙ্খিত বস্তুটি মেলে? ভাগ্য থাকলে তবেই না মিলাইবে তারে। যার কাছে নিজের শরীরকে উজাড় করে দেবেন। কিন্তু এমন সুযোগ ক’বার আসবে আপনার জীবনে? উত্তর দেবে আপনারই রাশি।

এরিস (মার্চ ২১-এপ্রিল ১৯)

এই রাশির মানুষজন আত্মবিশ্বাসী হন। তবে তাদের প্রকৃতি বড়ই চঞ্চল হয়। আর এটাই তাদের যৌনজীবনের সবচেয়ে বড় শত্রু। বড় তাড়াতাড়ি ফলের আশা করেন তারা। যৌনসঙ্গী–৫-৬ জন।

টরাস (এপ্রিল ২০-মে ২০)

এই জাতকরা সাধারণত খুবই বিশ্বাসী হন। একসঙ্গীর প্রতিই তাদের আনুগত্য থাকে। একটু পজেসিভও হয়ে থাকেন। তবে পারতপক্ষে তারা যৌনসঙ্গী বদল করেন না। যৌনসঙ্গী–২-৩ জন।

জেমিনি (মে ২১- জুন ২০)

এই রাশির মানুষজন একই শরীরে দুই ধরনের চিন্তাভাবনা পোষণ করেন। হয় তারা খুবই বিশ্বাসী হন, না হলে একেবারেই মিথ্যেবাদী হয়ে থাকেন। তবে যেখানে থাকেন সেখানকার আকর্ষণের কেন্দ্র তারাই হন। আর তাদের শরীর পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠেন সঙ্গীরা। যৌনসঙ্গী –৩-৫ জন।

ক্যানসার (জুন ২১ – জুলাই ২২)

এমন মানুষরা খুবই অন্তর্মুখী হয়ে থাকেন। সহজে নিজের মনের কথা অন্যের কাছে প্রকাশ করেন না। আর যৌনতার বিষয়ে তারা খুবই ক্যাজুয়াল হয়ে থাকেন। যৌনসঙ্গী–১-৩ জন।

লিও (জুলাই ২৩ – আগস্ট ২২)

তারা পার্টি অ্যানিম্যাল। খুব সহজেই মানুষের সঙ্গে মিশে যেতে পারেন। কিন্তু আবার একগুঁয়ে প্রকৃতিরও হয়ে থাকেন। যৌনতার ক্ষেত্রেও ভীষণ ডমিনেটিং। আবার তাদের আকর্ষণ উপেক্ষা করা কঠিন। যৌনসঙ্গী–৭-৯ জন।

ভার্গো (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

এই জাতকরা খুবই পরিশ্রমী হন। আবার আত্ম সমালোচকও হয়ে থাকেন। সঙ্গীর ক্ষেত্রেও তারা একটু বেশিই সচেতন হয়ে থাকেন। যৌনসঙ্গী–৪-৭ জন।

লিব্রা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

তারা জন্ম থেকেই চার্মিং। কারও মন কীভাবে জয় করে নিতে হয় খুব ভালোভাবেই জানেন। সবদিকে ভারসাম্য রেখে চলতে পারেন। যৌনতার ক্ষেত্রেও কখনও খালি হাতে ফেরেন না। যৌনসঙ্গী–৭-৯ জন।

স্করপিও (অক্টোবর ২৩- নভেম্বর ২১)

তারা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। তবে প্রচণ্ড আকর্ষণীয় হয়ে থাকেন। একটু হিংসাও থাকে তাদের মনে। তাদের শরীর খুব সহজেই পাওয়া যায়। কিন্তু মন পাওয়া খুবই শক্ত। যৌনসঙ্গী–৩-৫ জন।

স্যাজিটেরাস (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

হাস্যরসে বেশ পটু হন তারা। যেকোনো আসর জমিয়ে দিতে পারেন কথা বলে। কিন্তু কাজের ক্ষেত্রে অতটা পটু নন তারা। শয্যায় অনেক কম উদ্যমই চোখে পড়ে। যৌনসঙ্গী–৬-৮ জন।

ক্যাপ্রিকর্ন (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)

তারা অত্যন্ত দায়িত্বশীল হন। কথা দিয়ে কথা কেমন করে রাখতে হয় জানেন। তবে যৌনতার ক্ষেত্রে তারা পরীক্ষা-নিরীক্ষায় সহজে যেতে চান না। যৌনসঙ্গী–৪-৭ জন।

অ্যাকোয়ারিয়াস (জানুয়ারি ২০–ফেব্রুয়ারি ১৮)

মন ছাড়া কখনও তাদের শরীর সায় দেয় না। সঙ্গীর মন জয় করতেও বেশিরভাগ ক্ষেত্রে তাদের প্রচুর কষ্ট করতে হয়। নিজেদের আবেগ প্রকাশ করতে পারেন না। যৌনসঙ্গী–২-৫ জন।

পিসেস (ফেব্রুয়ারি ১৯ – মার্চ ২০)

তারা খুব রোমান্টিক হয়ে থাকেন। স্বপ্ন দেখতে ভালবাসেন। বাস্তবের সঙ্গে অধিকাংশ সময় কোনো যোগসূত্র থাকে না। যৌনতা নিয়ে খুবই প্যাশনেট হয়ে থাকেন। যৌনসঙ্গী–৭-৯ জন।

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ