logo

মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৫ আষাঢ়, ১৪২৫

header-ad

প্রেম’স কালেকশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে তারার মেলা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ৩১ মে ২০১৮

আনন্দঘন পরিবেশ ও বর্ণিল আয়োজনে পালিত হলো দেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে গতকাল বুধবার রাতে গুলশান-১ এ তাদের নিজস্ব শোরুমে বসে তারার মেলা। দেশের নামিদামি সব তারকার উপস্থিতিতে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি গ্ল্যামারাস হয়ে ওঠে।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন তারকা অভিনেতা আলমগীর, ফেরদৌস, অভিনেত্রী অপু বিশ্বাস, পূর্ণিমা, পপি, মীম, আইরিন ও কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন। এ ছাড়াও হীরার নেতৃত্বে ছিলেন একঝাঁক মডেল, চলচ্চিত্র, টিভি ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীরা। দেড়শ পাউন্ডের বিশাল কেক কেটে এক বছর পূর্তি উৎসব উদ্বোধন করেন অতিথিরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রামাকান্ত গুপ্তা, প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি, শেখ জুয়েল, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালসহ, ক্রেতা, শুভাকাঙ্ক্ষী ও আমন্ত্রিত অতিথিরা।

এর আগে এক বছর পূর্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রেম বম্বানি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, গত এক বছরে আপনারা যারা আমাকে সহযোগিতা করেছেন, তাদের প্রতি প্রেম'স কালেকশন্স কৃতজ্ঞ। আশা করি সামনের দিনগুলোতেও আপনাদের সহযোগিতার হাত প্রসারিত রাখবেন।

তিনি বলেন, গত ২৫ বছর ধরে আমি এ দেশের ফ্যাশনের সঙ্গে জড়িত। আমি জানি এখানকার ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদা, সে অনুযায়ী এক্সক্লুসিভ সব ডিজাইন করেছি। পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য ঈদের কেনাকাটায় দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউজ প্রেম'স কালেকশন্স শুরু থেকেই আলাদা। যারা একবার এসেছেন তারা জানেন, যারা আসেননি আমি অনুরোধ করব একবার হলেও দেখতে আসুন। বিশেষ করে যারা ভারতে ঈদের কেনাকাটা করতে যান, তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে প্রেম'স কালেকশন্স।

প্রেম বম্বানি বলেন, ঈদ উপলক্ষে কর্পোরেট ক্রেতাদের জন্য আমরা পাইকারি মূল্যে শাড়ি, পাঞ্জাবিসহ সব ধরনের পোশাক সরবরাহ করছি। ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে আমরা এবারের কালেকশনে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছি। আসন্ন ঈদ উপলক্ষে গতবারের মতো এবারও নতুন ডিজাইনের পোশাকে সাজানো হয়েছে প্রেম'স কালেকশন্স। বাংলাদেশি ক্রেতাদের জন্য পদ্মাবত সিনেমার রাজকীয় সব পোশাক নিয়ে এসেছি আমরা। প্রথম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে যেসব ক্রেতা গভীর রাতে নিরিবিলি ঈদের কেনাকাটা করবেন, তাদের জন্য ভারতের বিভিন্ন রাজ্যের বিখ্যাত সব খাবার দিয়ে সেহরির আয়োজন করা হয়েছে। চাঁদ রাত পর্যন্ত থাকবে এ আয়োজন।

পরে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে ঈদের বিশেষ কালেকশনের পোশাক গায়ে জড়িয়ে আবহমান বাংলার মুসলমানদের প্রধান উৎসবের নানা রূপ তুলে ধরেন বাংলাদেশের শীর্ষ মডেল ও অভিনেত্রীরা।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি