logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

বর্ণিল আয়োজনে ভাসাভির যুগপূর্তি অনুষ্ঠানে মিলনমেলা

লাইফস্টাইল ডেস্ক | আপডেট: ০৬ জুন ২০১৮

বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউজ ভাসাভি ফ্যাশনের যুগপূর্তি অনুষ্ঠান।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে নিজস্ব শোরুমে উৎসবমুখর পরিবেশে কেক কাটেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম ও ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, অভিনেত্রী মৌসুম, পপি, অভিনেতা ওমরসানি, চিত্রনায়ক রিয়াজ, নিরব, ইমন, মোনালিসা, মডেল মেহজাবিন, আলিশাসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা।

শুভেচ্ছা বক্তব্যে ভাসাভি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, গুণগতমান ও এক্সক্লুসিভ পোশাক ও জুয়েলারির কারণেই ভাসাভি আজ দেশের শীর্ষ ব্রান্ড হিসেবে পরিচিতি পেয়েছে। এক ছাদের নিচে সব এক্সক্লুসিভ পোশাক এবং জুয়েলারির এমন কালেকশন দেশের অন্য কোথাও নেই।

তিনি বলেন, ভাসাভিতে সব ধরনের পোশাক থাকায় এবং এসব পোশাকের গুণগতমানের কারণে বর্তমানে মানুষ দেশের বাইরে শপিংমুখী হওয়ার প্রবণতা কমে গেছে। ঈদ সামনে রেখে বরাবরের মতো এবারও ভারতীয় উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পাঞ্জাবি, শাড়ি, থ্রি পিস, লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানী, পাগড়ি, নাগরা, বেনারসী এবং কাঞ্চিপুরাম শাড়ির বিশাল কালেকশন ছাড়াও শিশুদের জন্য রয়েছে সব ধরনের পোশাক।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি