logo

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র, ১৪২৬

header-ad

রোম্যান্টিক ডেটিংয়ে রূপসীর জন্য কিস-প্রুফ লিপস্টিক

লাইফস্টাইল ডেস্ক | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯

প্রেমের দিনে ভালোবাসার মানুষকে যদি কিস দিতে ইচ্ছে হয়, লিপস্টিক উঠে যাবে- এ ভয়ে কি পিছিয়ে আসবেন? লিপস্টিক উঠে যাওয়া আসলে প্রেমের এক আলতো সমস্যা। সামান্য এ কারণে নিজেকে অনুভূতি প্রকাশের থেকে দূরে রাখবেন না মোটেও।

বাজারে এখন ম্যাট এবং দীর্ঘস্থায়ী লিপস্টিকের ছড়াছড়ি। সুতরাং ঠোঁটের রঙ অবিচল রেখেই সঙ্গী বা সঙ্গিনীকে যত্ন করে চুমু খেতে পারেন প্রেমের বিশেষ দিনে। ৬টি লিপস্টিক যা ভ্যালেন্টাইন্স ডে'র দিনের রোম্যান্টিক ডেটিংকে আরও উষ্ণ করে তুলবে। বেছে নিন আপনার পছন্দের রঙ।

মেবিলিনের এস্কেপিস্ট সুপার স্টে ম্যাট ইঙ্ক গাঢ় বেগুনি রঙ ভ্যালেন্টাইন্স দিনের নৈশভোজের পার্টির জন্য যথার্থ। ম্যাট লুক এবং দীর্ঘক্ষণ স্থায়ী হওয়া রঙের এ লিপস্টিকের দাম ৬৫০ টাকা।

সানসেট কোরাল রঙের ফেসেস উলটাইম প্রো লং স্টে ম্যাট লিপস্টিক ঠোঁটে দিলে ফেটেও যায় না এবং শুষ্ক করে দিয়ে ঠোঁটে রক্তপাতও ঘটায় না, স্থায়ীও হয় দীর্ঘক্ষণ। ৭৯৯ টাকায় পাওয়া যায় এ লিপস্টিক।

পাম বিচ কিস প্রুফ লিপস্টিক ভ্যালেন্টাইন্স ডে'তে আপনার দু' ঠোঁটের জন্য পারফেক্ট। এ লিপস্টিকের ম্যাট ফিনিশ বেগুনি রঙ ঠোঁটের উপর আলতো ভেলভেটের প্রলেপ তৈরি করে। ৯৫০ টাকায় পাওয়া যাচ্ছে।

কিং পিঙ্ক রঙের এই ল'রিয়াল ইনফলিবল ম্যাট লিপ পেইন্ট এক স্ট্রোকেই ম্যাট ফিনিশ আনবে আপনার ঠোঁটে। দাম ৭৯৯ টাকা।

সুগার কসমেটিক্সের স্মাজ মি নট তরল লিপস্টিক সুয়েভ মভে একটি ক্রিমি বেগুনি রঙের ছোঁয়া রয়েছে। এ ক্রিমি ম্যাট ভাব বেশ কয়েক ঘণ্টা স্থায়ী হয় ঠোঁটে। দাম ৪৯৯ টাকা।

অস্ট্রালিস গ্রলবস ভেলভেট লিপ ক্রিমের এই উগ্র কমলা রঙের তরল লিপস্টিক ক্রিমি ম্যাট ফিনিশ এনে দেবে আপনার দু' ঠোঁটে। দাম ৭৫০ টাকা।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম