logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

কুমিরের মুখ থেকে ফিরে আসা তরুণীর বিয়ে হাসপাতালেই!

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: ০৮ মে ২০১৮

ভালোবাসার এক অপূর্ব উদাহরণ, যা জানলে অবাক হবেন। জেমি ফক্স-জেনেলি এনলোভুর প্রেমকাহিনী। কুমিরের হামলায় পাত্রী জেনেলি ডান হাত খোয়ালেও সুস্থ হয়ে ওঠা পর্যন্ত অপেক্ষা করেছিলেন পাত্র জেমি।

তারপর হাসপাতালেই বিয়ে করলেন এই দম্পতি। জেমি পরে সাংবাদিকদের জানান, বিয়ের কয়েকদিন আগে জিম্বাবোয়ে সফরে গিয়েছিলেন তারা। এপ্রিলের ৩০ তারিখ আফ্রিকার অন্যতম দীর্ঘ নদী জাম্বেজিতে নৌকাবিহারের সময় কুমির হামলা করে।

জেনেলির ডান হাত কনুই থেকে কামড়ে নিয়ে যায় কুমির। মারাত্মক জখম হয় তার বাঁ-হাতও। ঘটনার আকস্মিকতায় স্তব্ধ হয়ে যান জেনেলি।

জেমির আর্তনাদে স্থানীয় বাসিন্দা এবং জঙ্গল কর্তৃপক্ষের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। পরে জেনেলিকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা অনেক চেষ্টা করলেও জেনেলির ডান হাত বাদ দিতে হয়।

ওই ঘটনার পাঁচদিন পর তাদের বিয়ের জন্য নির্দিষ্ট দিনে, হাসপাতালেই ছোট করে বিয়ের অনুষ্ঠান সারেন জেমি এবং জেনেলি। বিয়ের পরও চিকিৎসা চলছিল জেনেলির।

সোমবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। জেমি বলেন, গত বছর ফেব্রুয়ারি মাস থেকে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক। জেনেলির দুর্ঘটনার ফলে বিয়ের অনুষ্ঠানস্থল পাল্টে গেলেও এবং উৎসব ছোট হয়ে গেলেও ওইদিনই বিয়ে হওয়ায় তারা খুশি।

বিয়ের পর তারা ইংল্যান্ডে থাকতে চান। সে জন্য জেনেলির ভিসার অপেক্ষা করছেন নবদম্পতি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম