logo

শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ১ ভাদ্র, ১৪২৫

header-ad

ধর্ষককে বিয়ে করার দাবিতে আদালতে ধর্ষিতার আত্মহত্যার চেষ্টা!

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ০৯ জুন ২০১৮

এ যেন পাশা উল্টে গেলো! যেখানে ধর্ষকের শাস্তি চেয়ে সোচ্চার হন সমাজের বিভিন্ন স্তরের মানুষজন। সেখানেই ধর্ষকের মুক্তির জন্য আত্মহত্যার চেষ্টা করলেন ধর্ষিতা নিজেই। চেন্নাইয়ের এই ঘটনাই অবাক করে দিয়েছেন সকলকে।

পুলিশ জানায়, ধর্ষক ওই কিশোরীর পূর্ব পরিচিত। ধর্ষিতার পরিবারের অভিযোগ, তিন মাস ধরে ২৩ বছরের ওই যুবক ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। কয়েকদিন আগে বছর ১৭-র ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে।

পরে কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে গত বুধবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানা গেছে।

কিন্তু পাশা উল্টে যায় শুক্রবার। অভিযুক্ত যুবকের মুক্তির দাবিতে সোচ্চার হয়ে ওঠে নির্যাতিতা কিশোরী। নির্যাতিতার বাবা-মা তার কথায় সায় না দেওয়ায় থানায় চলে যায় কিশোরী। সেখানেও গিয়ে কিছু না হওয়ায়, যেই আদালতে অভিযুক্তকে তোলা হয় সেখানে চলে যায় ওই কিশোরী। সেখানে গিয়ে অভিযুক্তকে যুবককে ছেড়ে দেয়ার দাবিতে চিৎকারও শুরু করে দেয় সে। এর পরে ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করে ওই কিশোরী।

নির্যাতিতার পরিবারের এক সদস্যের দাবি, অভিযুক্ত যুবক ওই কিশোরীর ব্রেনওয়াশ করেছে। এখন ওই কিশোরী ধর্ষক যুবককে বিয়ে করতে চায়। সে নাকি ওই যুবককে ভালবাসে।

আত্মহত্যার চেষ্টা করার পরেই ওই কিশোরীকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত ওই কিশোরী বিপদমুক্ত বলে চিকিৎসকরা নিশ্চিত করেছে। এই ঘটনায় হতবাক হয়েছে পুলিশও।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর