logo

রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ, ১৪২৫

header-ad

মেয়েদের মন পেতে এসব কিন্তু খুবই দরকারি!

বিবিধ ডেস্ক | আপডেট: ১১ জুলাই ২০১৮

মেয়েদের মন পাওয়া কি খুবই সহজ? নাকি ডালভাত? তবে কিছু বিষয় খেয়াল রাখলে বা একটু যত্ন নিলে ‘না’ বলে দেয়া মেয়েটাও রাজি হয়ে যেতে পারেন নিমিষেই, কিংবা পছন্দের নারীর সামনে হয়ে উঠতে পারেন তারই কাঙ্ক্ষিত পুরুষ! এক নজরে দেখে নেই ছেলেদের কী কী বিষয় মেয়েদের আকর্ষণ করে।

১. পেশীবহুল চেহারার অধিকারী যদি হন, তা হলে মেয়েদের আকর্ষণের ক্ষেত্রে আপনার চেহারাই আপনাকে এগিয়ে রাখবে। বলিউড-হলিউডের দিকে নজর দিন, তা হলেই টের পাবেন এই কথার সত্যতা। সুঠাম স্বাস্থ্য বরাবরই মেয়েদের কাছে খুব অ্যাপিলিং। তাই টান টান পেশী, চামড়ার উপর থেকে দেখা যাওয়া শিরা— এ সবই মেয়েদের কাছে নম্বর বাড়ায়।

২. ক্লিন শেভিংয়ের যুগ শেষ। বরং, বিদেশি সমীক্ষায় প্রকাশ, শেভ্ড গালের চেয়ে দাড়ি-গোঁফের পুরুষ মেয়েদের বেশি পছন্দের। গালে দাড়ি-গোঁফের উপস্থিতি চেহারায় পৌরুষ বাড়ায়। আলাদা গাম্ভীর্য আনে। তা-ই কি তার এত চাহিদা?

৩. মনের মানুষটি যে ভাষাতেই কথা বলুন না কেন, আপনি কি সেই ভাষা জানেন? জানলে তা নির্ভুল ভাবে বলতে শিখুন। ভাষার প্রাধান্য নয়, মেয়েরা পছন্দ করে ঠিক ব্যাকরণ, ভাষার সঠিক প্রয়োগ ও সুন্দর কথা বলার গুণ। কাজেই চর্চা শুরু করুণ আজ থেকে।

৪. শিশুদের অপছন্দ নাকি ভালবাসেন? আপনার ব্যবহারে কি তাদের প্রতি মমতা প্রকাশ পায়? মেয়েদের আকর্ষণের ক্ষেত্রে এটা কিন্তু আপনার ব্যক্তিত্বের ইতিবাচক দিক। মেয়েদের মধ্যে মাতৃত্বের এক আলাদা বৈশিষ্ট্য থাকে। তাই, শিশুদের ভালোবাসতে শিখুন।

৫. নিজের বুদ্ধিমত্তার প্রকাশ যদি করতে পারেন কোনও মেয়ের সামনে, তা হলে তাকে ইমপ্রেস করার অনেকটা কাজই কিন্তু এগিয়ে রাখা যায়। যে কোনও কাজে দ্রুত সিদ্ধান্ত নিতে পারার ক্ষমতা, অন্যের আপদে-বিপদে ঝাঁপিয়ে পড়া— ছেলেদের এ সব গুণ মেয়েদের আকর্ষণ করে সহজেই।

৬. গিটার বাজাতে পারেন? না পারলে শিখে নিতেই পারেন। কিছু সমীক্ষার ফল বলছে, বাদ্যযন্ত্রগুলির মধ্যে গিটার পছন্দ করেন বেশির ভাগ মেয়ে। তাই গিটার বাজাতে জানলে তাদের নজরে পড়া যায় সহজেই।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এমআর