logo

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

বিএনপির আন্দোলনের হুমকি শুধুই গর্জন

ফেমাস নিউজ রিপোর্ট | আপডেট: ১৪ মার্চ ২০১৪

যোগাযোগমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের
যোগাযোগমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে ভালো করলেও আন্দোলনে বিএনপি ব্যর্থ। গত ৫ বছর ধরেই শুনে আসছি নানা আল্টিমেটাম আর তর্জন গর্জন। আন্দোলনে এতটুকুও জোয়ার আনতে পারেনি তারা।”

শুক্রবার সকালে সাভারের অসামাপ্ত বিরুলিয়া সেতুর কাজ পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

যোগাযোগমন্ত্রী বলেন, “সাতটি সিটি করপোরেশনে বিজয়ী হওয়ার পর তারা আন্দোলনের ডাক দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। তবে তারা আন্দোলনে সামান্য ঢেউও তৈরি করতে পারেনি। উপজেলা নির্বাচনের পর আন্দোলনের হুঙ্কার আশা-দূরাশারই নামান্তর। নির্বাচনে তাদের বিজয়ী হওয়ার রেকর্ড আছে, কিন্তু আন্দোলনের ব্যাপারে বিএনপি একটি গর্জন সর্বস্ব দল। যত গর্জায় তত বর্ষায় না।”

নিরপেক্ষ নির্বাচনের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, “যে সব নির্বাচনে বিএনপি প্রার্থীরা বিজয়ী হয়েছেন সেসব নির্বাচনেও তারা অভিযোগ তুলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত নিরপেক্ষ নির্বাচনের ফলে তাদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। গাজীপুর ও চট্রগাম সিটি করপোরেশন নির্বাচনেও একই অভিযোগ ছিল তাদের। শেষ পর্যন্ত তাদের প্রার্থী জয়ী হলে ফলাফল মেনে নেয় তারা।”

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা -১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ, ঢাকা সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন খান।

১২ কোটি টাকা ব্যয়ে এ সেতুর কাজ আগামী ডিসেম্বরে সমাপ্ত হবে বলে জানান যোগাযোগমন্ত্রী।