logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

ভাইস চেয়ারম্যানদের নিয়ে খালেদার বৈঠক

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৯ নভেম্বর ২০১৭

তিন মাস পর লন্ডন থেকে দেশে ফিরে দলের স্থায়ী কমিটি ও জোট নেতাদের সঙ্গে বৈঠকের পর বিএনপির নির্বাহী কমিটির সর্বোচ্চ পদে থাকা ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বসলেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।

১৮ নভেম্বর শনিবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতিসহ সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয় বলে জানিয়েছেন কয়েকজন নেতা। 

২৯৪ সদস্যের বিএনপির জাতীয় নির্বাহী কমিটিতে চেয়ারপারসন খালেদা জিয়া ও জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান ছাড়াও ৩৫ জন ভাইস চেয়ারম্যান রয়েছেন।

খালেদা জিয়ার সভাপতিত্বে এই বৈঠকে ২৫ জন ভাইস চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এরা হলেন, এম মোরশেদ খান, হারুন আল রশিদ, আবদুল্লাহ আল নোমান, অধ্যাপক আবদুল মান্নান, আবদুল মান্নান, ইকবাল হাসান মাহমুদ টুকু, শাহজাহান ওমর, হাফিজ উদ্দিন আহমেদ, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী, বরকতউল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, মীর মো. নাসিরউদ্দিন, খন্দকার মাহবুব হোসেন, মাহমুদুল হাসান, ইনাম আহমেদ চৌধুরী, আমিনুল হক, অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, আহমেদ আজম খান, জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, গিয়াসউদ্দিন কাদের চৌধুরী ও শওকত মাহমুদ। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও অংশ নেন।

চিকিৎসার জন্য লন্ডন গিয়ে গত ১৮ অক্টোবর দেশে ফেরেন খালেদা জিয়া।

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ