logo

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ, ১৪২৫

header-ad

প্রধানমন্ত্রীর ভাষণে জাতি হতাশ : মির্জা ফখরুল

রাজনীতি ডেস্ক | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮

বর্তমান সরকারের চার বছর পূর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ভাষণে জাতি হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১২ জানুয়ারি শুক্রবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তাৎক্ষণিক এমন মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও আশাহত হয়েছে। তার বক্তব্য দেশকে নতুন করে সংকটের দিকে নিয়ে যাবে। সবাই যখন একটি সমঝোতার আশা করছে, তখন এ ধরনের বক্তব্যে সবাই হতাশ হয়েছে।

নির্বাচন ইস্যুতে জাতির উদ্দেশ্যে দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্য দেশকে আরেক দফায় ধ্বংসের মুখে ঠেলে দেবে বলে মনে করছেন বিএনপির এ নেতা। তিনি বলেন, বিরোধী দল কখনও নির্বাচনের জন্য নৈরাজ্য করেনি। বর্তমান সরকার দেশ উন্নয়নের মহাসড়কে নয়, দুর্নীতির মহাসড়কে উঠেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সংবিধান অনুযায়ী ২০১৮ সালের শেষদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কীভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে, তা আমাদের সংবিধানে স্পষ্টভাবে বলা আছে। সংবধিান অনুযায়ী নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। সেই সরকার সর্বাত্মক নির্বাচন কমিশনকে নির্বাচন পরিচালনায় সহায়তা দিয়ে যাবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম