logo

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | ৩ পৌষ, ১৪২৫

header-ad

খালেদার জামিনে যা বললেন জাফরুল্লাহ!

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১২ মার্চ ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জামিন হওয়ায় হাইকোর্টের প্রতি মানুষের আস্থা বেড়েছে বলে মনে করছেন গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চার মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বেঞ্চ।


খালেদা জিয়ার জামিনের প্রতিক্রিয়ায় ফেমাসনিউজ২৪.কমকে জাফরুল্লাহ বলেন, এসব মামলাতে জামিন পাওয়ার কথা তাই জামিন পেয়েছেন। তবে জামিনটা আরো আগেই পাওয়া উচিত ছিল। নানা কারণে হয়নি। এতে করে হাইকোর্টের প্রতি মানুষের আস্থা বাড়লো।


তিনি বলেন, বিচারপতি ইনায়েতুর রহিমের কোর্টে যেদিন গেছে আমি তখনই বলেছি, এই কোর্টের সুনাম আছে, বিবেকের দ্বারা পরিচালিত জজ সাহেব।
বিএনপি পন্থী এই বদ্ধিজীবী বলেন, আইন অনুযায়ী এই মামলায় খালেদা জিয়ার জামিন আরো আগেই হওয়া উচিত ছিল। তার পরেও তাকে এক মাস কারাগারে থাকতে হলো। এটা দুঃখজনক।


তিনি বলেন, সদরঘাটের কতুয়ালি থেকে হাইকোর্টে মামলার নথি পৌঁছাতে ১৫ দিন সময় লাগলো এতে করে প্রমাণিত হয় যে নিন্ম কোর্টের উপর সরকার নানা রকম প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারে। নিন্ম আদালতের উচিত ছিল দুই দিনের মধ্যেই নথিটা পৌঁছে দেয়া। এটাই হলো দুঃখজনক।
ফেমাসনিউজ২৪/এমআরইউ/এসআর