logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

টিভিতে আজ

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৪

চ্যানেল আইতে ‘আগুন খেলা’
চ্যানেল আইতে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘আগুন খেলা’। শফিকুর রহমান শান্তুনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইমরান হাওলদার। অভিনয়ে জাহিদ হাসান, মীর সাব্বির, আবিদ রেহান, তারিক স্বপন, মিতানূর, বন্যা মির্জা, আলীরাজ, তোফা আহসান, শেলী আহসান, লিনা ফেরদৌসী, নয়ন, রিমু, ওয়াসিম হাওলাদার, নওশীন, মিমো, অহনা প্রমুখ। ধারাবাহিকটি প্রচার হয় বুধ ও বৃহস্পতিবার রাত ৭-৫০ মিনিটে।

এটিএন বাংলায় ‘লাক্স শোবিজ ওয়ার্ল্ড’
এটিএন বাংলায় আজ বিকাল ৪টা ২০ মিনিটে প্রচার হবে শোবিজের খবরাখবর নিয়ে অনুষ্ঠান ‘লাক্স শোবিজ ওয়ার্ল্ড’। রুমানা আফরোজের উপস্থাপনা ও পরিচালনায় অনুষ্ঠানে থাকছে বাংলাদেশসহ সারা বিশ্বে ঘটে যাওয়া মিডিয়ার সামপ্রতিক ঘটনা, নতুন ছবি ও বিশ্ব সংগীতের খোঁজ খবর, তারকাদের জীবনীসহ জানা-অজানা তথ্য, গুঞ্জন, মিউজিক ভিডিও, টপচার্ট, পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্রের নেপথ্য গল্পসহ আরও অনেক আয়োজন।

একুশে টেলিভিশনে ‘ভালোবাসা কারে কয়’
একুশে টেলিভিশনে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভালোবাসা কারে কয়’। মোবারক দুর্বারের রচনা এবং জাহাঙ্গীর আলম সুমনের পরিচালায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ড. ইনামুল হক, অপর্ণা, মীর সাব্বির, হুমায়রা হিমু, আবিদ রেহান, শিরিন আলম, রমিজ রাজু প্রমুখ।

এনটিভিতে ‘ইয়েস বস নো বস’
এনটিভিতে প্রচার হচ্ছে ১০৪ পর্বের নতুন ধারাবাহিক নাটক ‘ইয়েস বস নো বস’। নাটকটি প্রতি মঙ্গল ও বুধবার রাত ১১-৩০ মিনিটে প্রচার হচ্ছে। কচি খন্দকারের রচনা এবং পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, ওয়াহিদা মল্লিক, ফজলুর রহমান বাবু, ডলি জহুর, মোশাররফ করিম, বাঁধন, এসএম মহসিন, আহসানুল হক মিনু, শেলী, আবদুল্লাহ রানা, শ্রাবণ, রিফাত চৌধুরী, আহসান কবির, মিলন ভট্টাচার্য, সৈকত প্রামাণিক, অহনা, সৈয়দ মুসাফির বাচ্চু, ফারহানা, সিদ্দিক মাস্টার প্রমুখ।

আরটিভিতে ‘টিট ফর ট্যাট’
আজ আরটিভিতে প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘টিট ফর ট্যাট’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আলভী আহমেদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, নওশীন, মৌসুমী (লাক্স), শহীদুজ্জামান সেলিম, ভাবনা, দ্বীপান্বিতা, মৌটুসী বিশ্বাস, মনিরা ইউসুফ মেমী, শর্মিলী আহমেদ, মিশু সাব্বীর, রাহুল আনন্দ, উজ্জ্বল মাহমুদ, আজাদ আবুল কালাম সেতু, সৈকত প্রামাণিক, মোস্তাফিজ শাহীন প্রমুখ। নাটকটি প্রচার হয় বুধ থেকে শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে।

বাংলাভিশনের ‘মিউজিক ক্লাব’-এ ইবরার টিপু ও নওমী
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি সংগীতশিল্পী ইবারার টিপু ও নওমী। সরাসরি সমপ্রচার নির্ধারিত এ অনুষ্ঠানে দর্শকরা ফোন করে শিল্পীর সঙ্গে কথা বলার পাশাপাশি তাকে গানের অনুরোধ করতে পারবেন। নাহিদ হোসেন বিপ্লবের প্রযোজনায় অনুষ্ঠানটি বাংলাভিশনে সমপ্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে।

মাছরাঙা টেলিভিশনে ‘মিউজিক ডাইজেস্ট’
প্রতি বুধবার রাত ১১টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে সংগীতবিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান ‘মিউজিক ডাইজেস্ট’। দেশ-বিদেশের সংগীত জগতের সর্বশেষ খবরাখবর এবং উল্লেখযোগ্য ঘটনাপ্রবাহ নিয়ে সাজানো এ অনুষ্ঠানটি এরই মধ্যে সংগীতপ্রেমী দর্শকদের কাছে বিশেষ সমাদৃত হয়েছে। মোট পাঁচটি সেগমেন্টে সাজানো অনুষ্ঠানটির বিভিন্ন পর্যায়ে থাকছে সপ্তাহের সংগীত বিশ্বের চিত্র, তারকাকথন, পুরনো দিনের জনপ্রিয় গানের মিউজিক ভিডিও, মিউজিক টপচার্ট এবং ট্রিবিউট। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ঝুমুর। প্রযোজনা করছেন জেড আই ফয়সাল।

দেশটিভিতে ‘রেডিও চকোলেট রিলোডেড’
দেশটিভিতে আজ প্রচার হবে ইকবাল হোসেন চৌধুরীর রচনা এবং রেদোয়ান রনির পরিচালনায় দীর্ঘ ধারাবাহিক নাটক ‘রেডিও চকোলেট রিলোডেড’। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, সুমাইয়া শিমু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, ইরেশ যাকের, স্বাগতা, অপর্ণা, মিশু সাব্বির, বাবর, ম ম মোর্শেদ, আরাবী, তন্দ্রা, স্নিগ্ধা, প্রিতম, লুবনা, ওয়ামিয়া, আবির, ধ্রুব, শ্রেষ্ঠা, আদ্রিতা, বিমল, হাসান ইমাম প্রমুখ। মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হয় দীর্ঘ এ ধারাবাহিকটি।

মোহনা টিভিতে ‘কুইক ম্যারেজ’
মোহনা টিভিতে বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হয় অ্যাড পয়েন্ট নিবেদিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘কুইক ম্যারেজ’। নাটকটি রচনা করেছেন আরজুমান আরা বকুল। এতে অভিনয় করেছেন আজিজুল হাকিম, মীর সাব্বির, আনিসুর রহমান মিলন, সজল, কুসুম সিকদার, বিন্দু, নাদিয়া, তাহমিনা সুলতানা মৌ প্রমুখ।

চ্যনেল নাইনে ‘খবরের খবর আছে’
প্রতি বুধবার রাত ১০টায় চ্যানেল নাইনে প্রচার হয় ব্যতিক্রমধর্মী স্যাটায়ার শো ‘খবরের খবর আছে’। এতে বিভিন্ন খবর নিয়ে রম্য বিশ্লেষণ হয় টকশোর আদলে। আজকের পর্বে অতিথি হিসেবে উপস্থিত আছেন আলিসা প্রধান ও ইসতিয়াক নাছির। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন ইকবাল খন্দকার এবং প্রযোজনায় রুহুল তাপস।