logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আপেল মাহমুদ

মো. রিয়াল উদ্দিন | আপডেট: ০৩ মে ২০১৮

আসন্ন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক পদের বিপরীতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র সহ-সভাপতি আপেল মাহমুদ।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু অ্ভিযানিউয়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

২ মে বুধবার থেকে ৪ মে শুক্রবার পর্যন্ত ফরম বিতরণ চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফরম সংগ্রহ করা যাবে। ফরম জমাদানের শেষ তারিখ ৫ মে শনিবার রাত ৮টা পর্যন্ত।

আপেল মাহমুদের সংগ্রহকৃত ফরম আগামী শনিবার বিকেলে জমা দেবেন বলে জানা গেছে।

ফরম সংগ্রহ করার পর ছাত্রলীগ পরিবার, অগ্রজ-অনুজ, বন্ধু, শুভাকাঙ্ক্ষী, সমর্থকদের দোয়া, ভালোবাসা চেয়েছেন আপেল মাহমুদ।

ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে যোগ দেন ছাত্রলীগের রাজনীতিতে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে স্কুলজীবন থেকেই ছাত্রলীগের সব কর্মসূচিতে অংশ নেন আপেল মাহমুদ। নিজের মেধা এবং যোগ্যতায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মী এবং ছাত্রলীগের কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মীদের আস্থা অর্জন করেছেন।

আওয়ামী পরিবারে জন্ম নেয়া এ ছাত্রলীগ নেতার স্বপ্নই বঙ্গবন্ধু এবং তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে অনুসরণ করা। শেখ হাসিনার নির্দেশিত পথে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। পারিবারিকভাবে ছোটবেলা থেকেই আওয়ামী লীগের আদর্শ, নীতিকে অনুসরণ করেছেন। তার পরিবারের সব সদস্যই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে নিজের জীবনকে উৎসর্গ করতেও পিছু হটবেন না বলে জানান আপেল মাহমুদ। তিনি বলেন, ছাত্রলীগ হবে মানুষের আস্থার জায়গা। ছাত্রলীগের প্রতিটি কর্মী নিজের মেধা-মনন-সৃজনশীলতায় বিশ্বজয় করবে।

আগামী ১১ ও ১২ মে বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হবে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম