logo

শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ | ৪ কার্তিক, ১৪২৫

header-ad

'নালিশ আর নালিশ'

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৩ জুন ২০১৮

নালিশ ছাড়া বিএনপির আর কিছু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশে বসেও নালিশ, বিদেশে গেলেও নালিশ।

আজ বুধবার রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতাদের ভারত সফর প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমরা ভারতের সঙ্গে আমাদের জাতীয় স্বার্থ নিয়ে কথা বলেছি। আর বিএনপি গেছে ইলেকশনে তাদের সাহায্য করতে, নালিশ করতে। এ দেশের বিদেশি দূতাবাসকে রীতিমতো তটস্থ রেখেছে তারা।

খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি যদি সত্যিই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আন্তরিক থাকে, তবে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পক্ষে মত দেবে। তবে তারা যদি চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়, তবে ভিন্ন কথা।

সাংবাদিকরা বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার বিষয়ে দৃষ্টি আর্কষণ করলে ওবায়দুল কাদের বলেন, কম্বাইন্ড মিলিটারি হসপিটাল (সিএমএইচ) তার চেয়ে ভালো চিকিৎসা ঢাকা সিটিতে, বাংলাদেশের আর কোথাও আছে বলে আমাদের জানা নেই। সিএমএইচ তো খুবই কেয়ারফুল। তার চিকিৎসার ব্যাপারটা যাতে ভালোভাবে হয়, যাতে চিকিৎসায় কোনো প্রকার গাফিলতি না হয়, সবচেয়ে ভালো যে হসপিটাল বাংলাদেশের, এইটা হচ্ছে সিএমএইচ। কম্বাইন্ড মিলিটারি হসপিটাল। সেই প্রস্তাবটা তো প্রত্যাখ্যান করা উচিত নয়। যদি তাঁরা চিকিৎসা চান।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর