logo

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১১ মাঘ, ১৪২৭

header-ad
ছোট পর্দায় আজ

‘আমার আমি’

ফেমাস নিউজ ডেস্ক | আপডেট: ০১ মার্চ ২০১৪

বাংলাভিশনে ‘আমার আমি’
আমার আমি’তে আজকের পর্বে অতিথি হয়ে এসেছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী। অনুষ্ঠানে তারা বলেছেন নিজ নিজ পেশাগত বিষয় ছাড়াও ব্যক্তিজীবনের গল্পসহ নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা-অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনার কথা। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনায় আমার আমি’র এ পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ৯টা ০৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাজ্জাদ হুসাইন।

চ্যানেল আই’র হৃদয়ে মাটি ও মানুষ-এ ‘গ্রো গ্রিন’
‘হৃদয়ে মাটি ও মানুষ’ তার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে নিয়ে আসছে নতুন অভিযান ‘গ্রো গ্রিন’। কৃষি-পরিবেশ, প্রাকৃতিক উৎপাদন, সবুজের ভারসাম্য, জীব ও প্রাকৃতিক বৈচিত্র্য ও জৈব কৃষি উদ্বুদ্ধকরণে এক ব্যতিক্রমী উদ্যোগ ‘গ্রো গ্রিন’। এই উদ্যোগের আওতায় প্রথম অনুষ্ঠান ‘কেঁচো কম্পোস্ট: কৃষক সচেতনতা ও সম্প্রসারণ’ প্রচার হবে আজ চ্যানেল আইতে রাত ৯টার সংবাদের পর ‘হৃদয়ে মাটি ও মানুষ’ অনুষ্ঠানে।

একুশে টেলিভিশনে ‘গল্প স্বল্প গান’
একুশে টেলিভিশনে আজ রাত ১০টা ১০ মিনিটে প্রচার হবে সেলিব্রেটি টকশো ‘গল্প স্বল্প গান’। এ অনুষ্ঠানে নির্দিষ্ট বিষয়ের ওপর আমন্ত্রিত অতিথিরা তাদের মতামত ব্যক্ত এবং আলোচনা করেন। এছাড়া অনুষ্ঠানটি সরাসরি সমপ্রচার হওয়ায় দর্শকদেরও মতামত প্রদানের সুযোগ থাকে। দর্শকরা সরাসরি অতিথিদের সঙ্গে বিভিন্ন মতামত শেয়ার এবং অনুভূতি জানাতে পারেন। মাসুদুজ্জামান সোহাগ এবং সুবর্ণা নওয়াদীরের যৌথ প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সুবর্ণা নওয়াদীর।

এনটিভিতে ‘পজিটিভ ভাইবস’
এনটিভিতে আজ রাত ১১-৩০ মিনিটে প্রচার হবে নতুন শিল্পীদের নিয়ে ব্যান্ড সংগীতের অনুষ্ঠান ‘পজিটিভ ভাইবস’। হাসান ইউসুফ খানের প্রযোজনায় অনুষ্ঠানটি সঞ্চলনা করেছেন ব্যান্ড তারকা মাকসুদ। জনপ্রিয় ব্যান্ড সংগীতের দলগুলোর বাইরেও স্থানীয়ভিত্তিক প্রচুর ব্যান্ডসংগীত দল তৈরি হয়েছে, যারা ব্যান্ড সংগীতকে ভালবেসে প্রকাশ হওয়ার সুযোগের অপেক্ষায় চর্চা করে যাচ্ছে নিভৃতে। এই অনুষ্ঠানের মাধ্যমে সেসব দলকে দর্শকদের সামনে হাজির করা হয়, যারা নিজেদের প্রকাশ করবে ভিন্ন আঙ্গিকে। দর্শকদের উপহার দেবে বৈচিত্র্যময় উপস্থাপনা।

আরটিভির ‘লেট নাইট কফি’তে এলিটা
আরটিভিতে সেলিব্রেটি নিয়ে লাইভ টিপস এন্ড ফান বিষয়ক অনুষ্ঠান ‘লেট নাইট কফি’। অনুষ্ঠানে এবারের পর্বে অতিথি হয়ে আসছেন জনপ্রিয় শিল্পী এলিটা। লেট নাইট কফি অনুষ্ঠানের মূল বিষয়বস্তু হচ্ছে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক। পুরো অনুষ্ঠানটি আরটিভির স্টুডিও থেকে সরাসরি সমপ্রচার করা হয় এবং টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সঙ্গে নির্দিষ্ট বিষয় নিয়ে কথা বলা হয়। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে বিষয় অনুযায়ী মিউজিক ভিডিও এবং সিনেমার অংশবিশেষ দেখানো হয়। অনুষ্ঠানটি উপস্থাপনার আছেন নুসরাত ফারিয়া মাজহার ও আবির। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় এটি প্রচার হবে আরটিভিতে আজ রাত ১২টা ১ মিনিটে।

দেশটিভিতে ‘বেলা অবেলা সারাবেলা’
দেশটিভির ‘বেলা অবেলা সারাবেলা’ অনুষ্ঠানে আজকের অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী রানী সরকার। উপস্থাপক থাকছেন আসাদুজ্জামান নূর। দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য, প্রাজ্ঞ এবং বয়সী নাগরিকদের বর্তমান জীবন এবং অতীত কর্মকাণ্ডের কথোপকথন নিয়ে এ অনুষ্ঠান। অনুষ্ঠানে থাকবে অতিথির বিগত দিনের সব কাজ, বর্তমান অবসরের ফুটেজ, তারকার কাছের মানুষদের মন্তব্য। অনুষ্ঠানটি প্রতি শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হয় দেশটিভিতে।

চ্যানেল নাইনে ‘এশিয়া কাপ’
২৫শে ফেব্রুয়ারি থেকে বাংলাদেশে শুরু হয়েছে পাঁচ জাতি ‘এশিয়া কাপ’। ১২ দিনের এ টুর্নামেন্টের সব খেলা সরাসরি প্রচার হবে চ্যানেল নাইনে। বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান ও আফগানিস্তানকে নিয়ে টুর্নামেন্টের দ্বাদশ আসরটি চলছে। লিগ পর্বের প্রথম পাঁচ ম্যাচ শেষে টুর্নামেন্ট ফিরবে রাজধানীতে। ফাইনালসহ লিগ পর্বের বাকি ম্যাচগুলো হবে মিরপুরে। আজকের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও আফগানিস্তান।

মোহনা টিভিতে ‘প্রেমরোগ’
মোহনা টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘প্রেমরোগ’। পরিচালনা করেছেন চলচ্চিত্রকার হাফিজউদ্দীন। ফজলুল করিমের লেখা এ নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, ডলি জহুর, কাজী হায়াৎ, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, তুষার খান, নির্জনা, রেহানা জলি, নাদের খান, বিনয় ভদ্র, আহসান হাবীব নাসিম, পীরজাদা শহীদুল্লা হারুন প্রমুখ। নাটকটি প্রচার হবে আজ রাত ৮টায়।