logo

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | ৩ পৌষ, ১৪২৫

header-ad

ঢাকার যেসব আসনে ঐক্যফন্টের হেভিওয়েট নেতারা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৬ নভেম্বর ২০১৮

আসছে জাতীয় সংসদ নির্বাচনে ঢাকাকে নিয়ে পরিকল্পনা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। তারা ঢাকার ব আসনে তাদের হেভিওয়েট প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। জানা গেছে ঢাকার আসনগুলোতে পরিচিত মুখ এবং জোটের শীর্ষ নেতাদের বিষয়টি ভাবা হচ্ছে।

জানা যায়, ঐক্যফ্রন্টের অন্যতম নেতা জেএসডি’র আ. স. ম. আবদুর রব বলেন, আমরা ঢাকাকে টার্গেট করেছি এবং ঢাকা মহানগরীতে যে আসনগুলো রয়েছে সেগুলোতে আমরা সমাজের সর্বক্ষেত্রে পরিচিত এবং ঐক্যফ্রন্টের মূল নেতাদেরকে রাখতে চাচ্ছি।

ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে যে, ড. কামাল হোসেন ঢাকার দুইটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। এর একটি হলো ধানমন্ডি আসন এবং অন্যটি গুলশান আসন। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলেও জানা গেছে। তাকে ঢাকার একটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তাব দেওয়া হবে।

ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ব্যারিস্টার আমিরুল ইসলামের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। তিনি রাজি হলে তাকে ঢাকার একটি আসন দেওয়া হবে বলে ঐক্যফ্রন্ট নেতাদের সূত্রে জানা গেছে। এছাড়া ড. জাফরুল্লাহ চৌধুরী, ব্যারিস্টার মইনুল হোসেন, মাহমুদুর রহমান মান্না, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. খন্দকার মোশাররফ হোসেনসহ ঐক্যফ্রন্টের মুল নেতা যারা আছেন তাদেরকে ঢাকার আসনগুলোতে দেওয়া হবে।

ফেমাসনিউজ২৪/এফএম/এমএম