logo

রবিবার, ২৬ মে ২০১৯ | ১২ জ্যৈষ্ঠ, ১৪২৬

header-ad

হঠাৎ বনানীতে এরশাদ, বললেন মৃত্যুকে ভয় করি না!

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮

প্রায় ১৫ দিন পর আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) হঠাৎ বনানী কার্যালয়ের সামনে আসলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

গাড়িতে বসে তিনি নেতাকর্মীদের বললেন, সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও। গাড়িতে বনানী কার্যালয়ে সামনে এলেও কার্যালয়ে প্রবেশ করেননি তিনি।

এরশাদ বলেন, আজ বলতে এসেছি- আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না। আমি এগিয়ে যাব। আমার ব্লাড শর্টেজ রয়েছে, বাসায় যাচ্ছি। আমার বয়স হয়েছে, চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। মাত্র কয়েক মিনিটের জন্য কর্মীদের উদ্দেশে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, তোমাদের কোনো ভয় নেই। জাপা তোমাদের মধ্যে বেঁচে থাকবে। জাপা চিরদিন নির্বাচন করেছে, এবারও করবে।

এরশাদ বলেন, পুরনো মহাসচিবকে (এবিএম রুহুল আমিন হাওলাদার) ভালোবাসতাম। নতুন মহাসচিবকে (মসিউর রহমান রাঙ্গা) তোমরা ভালোবেস। সে নতুন, তাকে সাহায্য করো। বেঁচে আছি, বেঁচে থাকব। ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরেছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

এ সময় এরশাদের কার্যালয়ের সামনে নেতাকর্মীরা স্লোগান দেন। তারা বলেন, ‘এরশাদের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে। অ্যাকশন, অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন। আওয়ামী লীগের দালালেরা হুঁশিয়ার সাবধান।’

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে কথা বলেন এরশাদ। এরপর থেকে কখনো বাসায়; কখনো সিএমএইচ-এ ভর্তি হয়েছেন তিনি। আসেননি সংবাদকর্মীদের সামনেও।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি