logo

বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ়, ১৪২৬

header-ad

‘নিরপেক্ষ ভোট হলে বিএনপি জিতবে’

মহিবুল আহসান লিমন, মাদারীপুর প্রতিনিধিঃ | আপডেট: ১২ ডিসেম্বর ২০১৮

মাদারীপুর-১ আসনে নিরপেক্ষ ভোট হলে বিএনপি জিতবে বলে মন্তব্য করেছেন দলের মনোনীত প্রার্থী সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী। বুধবার বিকেলে মাদারীপুরের শিবচরের সন্ন্যাসীরচর এলাকায় নির্বাচনী এক উঠান বৈঠকে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সাধারণ মানুষের মাঝে একটি আতঙ্ক রয়েছে, ভোট হবে কিনা, ভোটকেন্দ্রে যেতে দেয়া হবে কিনা। যত ধরনের বাঁধা আসুক, হুমকি আসুক সবকিছু মোকাবেলা করে মাঠে থাকবো।

নির্বাচন কমিশনের বরাত দিয়ে বিএনপির এই প্রার্থী আরো বলেন, কোনো ধরনের অঘটন ঘটলে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তাদেরকে অবহিত করতে বলেছেন নির্বাচন কমিশন। তাৎক্ষনিক তারা ব্যবস্থা নিবেন বলেও আশ্বাস দিয়েছেন। সাধারণ মানুষ যদি তাদের ভোট দিতে পারে, তাহলে শিবচরে বিপুল ভোটে বিএনপি জয়লাভ করবে।

সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী বলেন, মাদারীপুর-১ আসনের জনগণ আওয়ামী লীগের জন্য তাদের নায্য কথা বলতে পারছেনা, এই এলাকায় চেয়ারম্যান, মেম্বার কোন নির্বাচন হয়না, নিজেদের মতো করে তারা জনপ্রতিনিধি বানাচ্ছেন। সাধারণ মানুষ তার গণতন্ত্র রক্ষায় ভোট দিতে চায়, কিন্তু পারেনা। বিএনপি জাতীয় নির্বাচনে মাঠে নেমেছে বলেই আওয়ামী লীগ সমর্থনকর্মীরাও বিএনপির ভয়ে মাঠে ভোট চাচ্ছেন। আমাকে তৃনমুল মানুষের ভালবেসে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

উল্লেখ্য, শিবচর পৌরসভাসহ ১৯টি ইউনিয়ন নিয়ে গঠিত মাদারীপুর-১ আসনে মোট ভোটার ২ লক্ষ ৩২ হাজার ৮শ’ ৪ জন। এরমধ্যে পুরুষ ১ লক্ষ ২১ হাজার ৪৬ জন, আর নারী ভোটারের সংখ্যা ১ লক্ষ ১১ হাজার ৭শ’ ৫৮ জন।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর