logo

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১০ মাঘ, ১৪২৭

header-ad

ড. কামালের টানা দু'দিন বৈঠক

রাজনীতি ডেস্ক | আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯

শীর্ষ পর্যায়ের নেতাদের নিয়ে হঠাৎ জরুরি বৈঠক করলেন গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন। রাজধানীর বেইলি রোডের বাসায় শনিবার বেলা ১১টা ২০ মিনিটে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে ড. কামাল হোসেন ছাড়াও সুলতার মনসুর, মোস্তফা মহসীন মন্টু, সুব্রুত চৌধুরী, মোকাব্বির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার রাজধানীর মতিঝিলের আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা-৬ আসনের নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেনসহ গণফোরামের শীর্ষ নেতারা। এ নিয়ে টানা দু'দিন বৈঠক করলেন ড. কামাল হোসেন।

শুক্রবারে সভায় নির্বাচনে গণফোরামের প্রার্থীর জন্য কাজ করতে গিয়ে হয়রানি, মামলা ও হামলার শিকার কর্মীরা নেতাদের পাশে না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন।

তারা বলেছেন, ভোটের পর তারা ভয়ে ভয়ে এলাকায় থাকেন। ঢাকা-৬ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রার্থী হয়েছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী। তার পক্ষে কাজ করা নেতাকর্মীরা নিজেদের ক্ষোভের কথা জানান।

কর্মীরা বলেন, দুঃখের সঙ্গে বলতে চাই- নির্বাচনের পর এ পর্যন্ত কোনো নেতা বললেন না কেমন আছি। মাঠ পর্যায়ে কাজ করে ভালোবাসা না পেলে কোথায় যাব? নেতারা জেল থেকে বের হয়ে এলে দল চাঙা হবে। তাদের সহযোগিতা করতে হবে। বন্দী ভাই-বোনদের প্রতি একটু নজর দেন। আটক নেতাদের জামিনের ব্যবস্থা করুন।

তবে আজকের বৈঠকে কী সিদ্ধান্ত হয়েছে তা জানা যায়নি।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম