logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

ইতালিতে জাহিদ হাসান খোকন এর উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে | আপডেট: ১৩ জুন ২০১৮

বিক্রমপুর সিরাজ দি খান থানার কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিত্ব তুসকোলানা সমাজ কল্যাণ সমিতির সভাপতি জাহিদ হাসান খোকন এর পরিবারের পক্ষ থেকে ইফতার মাহফিল সম্পন্ন করা হয়েছে।

গত মঙ্গলবার ইতালী রোমের তুসকোলানা তার নিজ রেষ্টুরেন্টে এই দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের আয়াজন করা হয়।

ওই ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের রকমারি সুস্বাদু খাবার ফ্রুট্টো, জুস, ভুনা খিচুড়ি, চপ-পিয়াজো পরিবেশন করা হয়।

অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে সর্বস্তরের জনসাধারণ ও ইতালি রোমের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালীর প্রধান নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, সভাপতি হাসানুজ্জামান কামরুল, সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকি বাচ্চু, ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল সহ আওয়ামীলীগের অন্যান্য নেতারা।

এতে বৃহত্তর ঢাকা সমিতি ইতালি উপদেষ্টা মোতালেব আহমেদ, সভাপতি কাজী মনসুর আহমেদ সিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল খান সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, বৃহত্তর কুমিল্লা সমিতি-ইতালি সভাপতি জিয়াউল হক জিয়া, সাংগঠনিক সম্পাদক মহসিন আহমেদ ও দিন মোহাম্মদে দিনুসহ অন্যান্য নেতারা, চাদপুর জেলা সমিতি ইতালি সভাপতি জসিম উদ্দিন সহ অন্যান্য নেতারা, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি-ইতালি সভাপতি ময়নুল হোসেন ময়না, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনসহ সমিতির অন্যান্য নেতারা, তুসকোলনা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলামসহ অন্যান্য নেতারা, তুসকোলনা সমাজ কল্যান সমিতি ইতালি সিনিয়র সহ সভাপতি মো. শাহিনসহ সভাপতি আব্দুস সাত্তার, মো. সাহেদ, শাহে আলম, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক চপল হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক নূর ইসলাম মাতাবর, আবুল বাশারসহ সমিতির অন্যান্য নেতারা। আরো আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দেরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিডিয়া ব্যাক্তিত্বদের মধ্যে আরো উপস্থিত ছিলেন D TV, P Tv, প্রবাস কন্ঠ ও বিভিন্ন অনলাইন ইলেকট্রনিক মিডিয়া। সংবাদের মাধ্যমে ইফতার মাহফিল সরাসরি সম্প্রচার করা হয়। সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে জাহিদ হাসান খোকন জানান, তিনি প্রত্যক বছর উনার পরিবারের সকল সদস্যের সুস্থতা ও মুসলিম উম্মাহর সকলকে আল্লাহ্ তাআলা সুস্থতার দান করুন এই কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেন। ইফতার মাহফিলে সকলে উপস্থিত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর