logo

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক, ১৪২৫

header-ad

বিমানবন্দরে ফুলেল ভালোবাসায় সিক্ত প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮

সিলেটে ফিরে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন যুক্তরাজ্যের জনপ্রিয় টিভি চ্যানেল এস’র সিনিয়র রিপোর্টার ও লন্ডন বাংলা প্রেসক্লাবের ট্রেনিং এন্ড রিসার্চ সেক্রেটারি ইব্রাহিম খলিল ও তার স্ত্রী রোকসানা খানম।

জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা সোয়া দুইটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। পরে বিমানবন্দরের ভিআইপি লাউন্সে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান সিলেটের স্থানীয় সাংবাদিকরা।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সিলেটের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম, সিনিয়র সাংবাদিক ও আইনজীবী অ্যাডভোকেট মুহাম্মদ তাজ উদ্দিন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় কমিটির সভাপত আব্দুল বাতিন ফয়সল, দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী ও নূর আহমদ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আব্দুল আহাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের সিলেট প্রতিনিধি শুয়াইবুল ইসলাম, যুবলীগ নেতা জহিরুল ইসলাম জুয়েল প্রমুখ।

এছাড়াও ইব্রাহিম খলিলের পিতা সমাজসেবী আব্দুস শহীদসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। ইব্রাহিম খলিল মাসখানেক দেশে অবস্থান করবেন এবং সিলেটে একাধিক কর্মসূচিতে যোগদান করার কথা রয়েছে।

উল্লেখ্য, যুক্তরাজ্য গমনের আগ পর্যন্ত ইব্রাহিম খলিল সিলেটের ডাক-এ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। ইব্রাহিম খালিল যুক্তরাজ্যতে চ্যানেল আই ইউরোপ ও লন্ডন বাংলা টিভির বার্তা সম্পাদক ও বাংলা টিভির প্রধান প্রতিবেদকের দায়িত্বও পালন করেছেন। এছাড়াও টেলিগ্রাম নিউজ২৪ডটকম নামের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টালের সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি। শুধু তাই নয়, গত বছর লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ট্রেনিং এন্ড রিসার্চ সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খলিল।

ফেমাসনিউজ২৪.কম/কেআর/এস