logo

সোমবার, ২৫ মার্চ ২০১৯ | ১০ চৈত্র, ১৪২৫

header-ad

কাতারে সংবাদ সম্মেলন করে ধানের শীষে ভোট চাইলে বিএনপি নেতা

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৮

কাতার ধানসিড়ি বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরীফুল হক সাজু বলেছেন- ৩০ ডিসেম্বর বাংলাদেশে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন শুধু একটাও নির্বাচন নয়। এই নির্বাচনের উপর নির্ভর করছে বাংলাদেশের গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব। বিএনপিতে নেতৃত্বের প্রতিযোগীতা থাকতে পারে কিন্তু প্রতিহিংসা নয়। আসন্ন নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ি) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী নাসির উদ্দিন মিঠুকে ধানের শীষ প্রতীকে বিজয়ী করতে হবে। এক্ষেত্রে কাতারে অবস্থানরত জাতীয়তাবাদী শক্তি সহ দেশপ্রেমিক জণগনকে এগিয়ে আসতে হবে।

তিনি সম্প্রতি তার ব্যক্তিগত উদ্যোগে কাতার বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে কাতারের দোহায় একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপরোক্ত কথা বলেন। এসময় কাতারে অবস্থান রত বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও কাতারে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শরীফুল হক সাজু বলেন- একাদশ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ি) আসন থেকে আমিও দলীয় মনোনয়ন চেয়েছিলাম। দল এই আসনে নাসির উদ্দিন মিঠুকে প্রার্থীকে দিয়েছে। আমি আমার অবস্থান ষ্পষ্ট করে আগেও বলেছি এখনো বলতে চাই, ধানের শীষ প্রতীক নিয়ে যিনিই প্রার্থী হবেন তার পক্ষে আমার শতভাগ সমর্থন থাকবে। নাসির উদ্দিন মিঠুর প্রতি সমর্থন ব্যক্ত করে আমি বলতে চাই সকল ভেদাভেদ ভুলে মৌলভীবাজার-১ আসনে নাসির উদ্দিন মিঠু সহ সারাদেশে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের ধানের শীষ প্রতীকে বিজয়ী করতে হবে। প্রবাসীরা নিজে ভোট দিতে না পারলেও দেশে বসবাসরত সকলের স্বজনদেরকে ধানের শীষে ভোট দিতে উদ্ধুদ্ধ করতে পারেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সুজানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্জ্ব সাব্বির আহমেদ, কাতার ধানসিড়ি বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক আলা উদ্দিন, বড়লেখা- জুড়ী জাতীয়তাবাদী ফোরামের উপদেষ্টা আলহাজ্জ্ব আব্বাস উদ্দিন, আবুল হাসান, রিয়াজ উদ্দিন, সিরাজুল ইসলাম সেবুল, বিএনপি নেতা জমির উদ্দিন, বড়লেখা- জুড়ী জাতীয়তাবাদী ফোরামের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক হোসাইন উদ্দিন রুহেল, সিনিয়র সহ সভাপতি দুলাল আহমেদ প্রমুখ।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর