logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

'বিকালে আমার অফিসে একটু এসো'

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ৩০ নভেম্বর ২০১৮

জাতির শ্রেষ্ঠ সন্তান, একজন বয়স্ক মুক্তিযোদ্ধা আমার অফিস রুমে ঢুকেই বলেন, 'আমি তোরে আব্বা ডাকছি না, তুই আমার আব্বা তাই নিজের হাতে পিঠা বানায়া আনছি।' নিজেকে কেমন বাকহীন লাগছিল!

বিশ্ববিদ্যালয়ের ছোট ভাই এসে বললো, ভাই আমি কিছু করতে পারিনি শুধু মাদরাসার কয়েকজন ছোট বাচ্চাকে দিয়ে আপনার জন্য কোরআন শরিফ খতম করিয়েছি: (আমার বুক ফেটে কান্না আসছিল মজার ইশকুলের সুবিধা-বঞ্চিত ফুলগুলো প্রতিবছর আমাকে সারপ্রাইজ দেয়! ওদের ভালোবাসা না পেলে নিজেকে অসম্পূর্ণ লাগে। আরিয়ান, জাকিয়া, শাকিল, পীযুষসহ মজার ইশকুলের সকলের প্রতি আমার অশেষ ভালোবাসা ও কৃতজ্ঞতা!

আমাদের ওয়ারী বিভাগের শ্রদ্ধেয় ডিসি Mohammed Farid Uddin স্যার আমাকে বললেন বিকালে আমার অফিসে একটু এসো, অফিসে উপস্থিত হয়ে দেখি আমাদের সকল এডিসি স্যারগণ, আমার ব্যাচমেট ও অন্যান্য সহকর্মীরা উপস্থিত! স্যার সবাইকে নিয়ে আমার জন্মদিনের কেক কাটলেন! এতো ব্যস্ততার মাঝে এই ভালোবাসা আমার পেশাগত জীবনে পরম পাওয়া!

অফিসার ইনচার্জ যাত্রাবাড়ী Kazi Wazed আপনার একের পর এক সারপ্রাইজে আমি বিস্মিত। মনে থাকবে আপনাদের এই ভালোবাসা। ওসি ডেমরাসহ আমার দুই থানার সহকর্মীরা আমাদের এতো ব্যস্ততার মাঝেও আমাকে নিয়ে ভেবেছেন তাতে আমি কৃতজ্ঞ!

আমার দুই ছোট ভাই হাবিব ও রবিন আমার স্ত্রীকে সঙ্গে নিয়ে সারপ্রাইজ বার্থডে পার্টির আয়োজন করেছে! আমি খুবই সারপ্রাইজড! আমার ছোট ভাইয়েরা ও স্ত্রী Afrin Osman আমার কাছের যাদেরকে চিনেছেন, তাদের এই সারপ্রাইজের অংশ বানিয়েছেন! অনেক ভালোবাসা আফরিন।

আমার কলিজা গুতু ও ওর ভাই আলিফ অনুষ্ঠানস্থল মাতিয়ে রেখেছিল। ডিসি ভাবি, আম্মু, ভাবি, আইরিন আপু, মিলন ভাই, তানজিব, ইশিকা আপুসহ আমার কাছের ছোট সকল ভাই বোনগুলোর প্রতিও ভালোবাসা!

ফেসবুকের ওয়াল, ইনবক্স, মোবাইলে কল ও মেসেজের মাধ্যমে আপনাদের ভালোবাসা আমাকে উদ্বেলিত করেছে। বিভিন্ন সংগঠনের ও আমার এলাকার ছোট ভাই ও বোনেরা অফিসে এসে শুভকামনা জানিয়েছে, তোমাদের প্রতিও অনেক ভালোবাসা।

প্রিয় সাংবাদিক ভাই ও বোনদের শুভকামনা আমার চলার পথে পাথেয় হয়ে থাকবে। পুরোটা দিন জুড়ে কত কেক কেটেছি আমার মনে নেই! এতো ভালোবাসা, এত মমতা আল্লাহ পাক দিয়েছেন আমায়। একজন পুলিশ অফিসার না হলে এতো ভালোবাসা কখনোই আমার প্রাপ্য হতো না!আপনাদের এই ভালোবাসা যেন নিজের কাজ দিয়ে ফিরিয়ে দিতে পারি এই দোয়াটুকু করবেন আমার জন্য!
 
(ফেসবুক থেকে সংগৃহীত)

লেখক: সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন)

ফেমাসনিউজ২৪/এসএ/কেআর