logo

শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | ৫ শ্রাবণ, ১৪২৫

header-ad

আলেমদের বিক্ষোভের মুখেও বিমানবন্দরে দিল্লির সাদ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১০ জানুয়ারি ২০১৮

গাজীপুরের টঙ্গীতে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমায় যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি ও নিজামুদ্দিনের একটি জামাত।

বুধবার (১০ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে দিল্লি থেকে একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। প্রতিবেদন লেখা পর্যন্ত দুপুর দেড়টার দিকে বিমানবন্দরেই অবস্থান করছেন মাওলানা সাদ।

নাম প্রকাশে অনিচ্ছুক তাবলিগ জামাতের কাকরাইল শুরার একজন সদস্য বিষয়টি জানিয়েছেন।

এদিকে নেতৃত্বের প্রশ্নে বিরোধের জেরে মাওলানা সাদের আগমন ঠেকাতে সকাল থেকে বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ করছেন হেফাজত ও বেফাকের নেতাকর্মীরা। তারা বলছেন, কোনোভাবেই মাওলানা সাদকে ইজতেমায় অংশ নিতে দেওয়া হবে না।

একটি সূত্র বলেছে, বিমানবন্দরে পৌঁছানোর পর মাওলানা সাদের সঙ্গে দেখা করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা। তারা মাওলানা সাদকে জানিয়েছেন, পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরেকটি সূত্র বলেছে, কাকরাইল শুরা কার্যালয়ে না গিয়ে সরাসরি টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানের বিদেশি খিত্তায় যাবেন মাওলানা সাদ। সড়কপথে বাধা পাওয়ার আশঙ্কা থাকলে তাকে হেলিকপ্টারযোগে নিয়ে যাওয়া হবে সেখানে।

ফেমাসনিউজ২৪ডটকম/এফ/এন