logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

খিলগাঁওয়ে দুই দিনব্যাপী ওয়াজ মাহফিল শুরু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ০১ মার্চ ২০১৮

রাজধানীর খিলগাঁওয়ে গোড়ান হাজী মসজিদ যুব সমাজের উদ্যোগে শুরু হয়েছে দুই দিনব্যাপী ওয়াজ ও দোয়ার মাহফিল। হাজী মসজিদ সংলগ্ন রাস্তায় শুরু হওয়া এই ওয়াজ মাহফিল চলবে আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার। দুই দিনই অনুষ্ঠান শুরু হবে বাদ আসর থেকে।

দুই দিনের এই ওয়াজ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আনিসুর রহমান সরকার। বিশেষ অতিথি থাকবেন ব্যারিষ্টার খাঁন মো. শামীম আজিজ ও শাহ মনজুরুল হক শাহীন। অনুষ্ঠানে সভাপত্বিত করবেন হাজী মসজিদের মোতাওয়াল্লী আলহাজ্ব আজাদ আহমেদ পাটোওয়ারী।

প্রথম দিনের ওয়াজে প্রধান বক্তা হিসেবে আছেন গোড়ান হাজী মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা রফিকুল ইসলাম। এবং দ্বিতীয় দিন থাকছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব হজরত মাওলানা মীর মোহাম্মদ শোয়াইব আনসারী। এ ছাড়াও দেশবরেণ্য বিভিন্ন আলেমগণ ওয়াজ করবেন ওই মাহফিলে।

মাহফিলের আয়োজক কমিটির সদস্য মো. গালিব হোসেন বলেন, সকল কিছুর মালিক মহান আল্লাহ রাব্বুল আলামিন। এটি আমাদের একটি বাৎসরিক অনুষ্ঠান, আমরা গত কয়েক বৎসর ধরে এই ওয়াজ মাহফিলের আয়োজন করে আসছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে লাখো-কোটি শুকরিয়া যে উনি গত ৬ বছর ধরে আমাদেরকে ওয়াজ মাহফিলের আয়োজন করার তাওফিক দান করছেন।

তিনি আরো বলেন, আমি ফেমাসনিউজের মাধ্যমে দেশের ধর্মপ্রাণ মুসলমান ভাই ও বোনদের কাছে দোয়া চাই আমাদের এই ওয়াজ মাহফিল যেন কেয়ামত পর্যন্ত ধারাবাহিকভাবে চলতে পারে। 

ফেমাসনিউজ২৪/আরআর/আরইউ