logo

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪

header-ad

ফুটবল ম্যাচে কুকুরের কাণ্ড! (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭

আর্জেন্টিনায় আর্সেনাল-সান লরেঞ্জোর মধ্যে ফুটবল ম্যাচ চলছে। খেলায় তখন টান টান উত্তেজনা। কিন্তু মুহূর্তেই খেলার রঙ বদলে গেল। মাঠে প্রবেশ করেছে একটি কুকুর! 

সম্প্রতি টিওয়াইসি স্পোর্টস টুইটারে এই ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায়, ফুটবলারদের চেয়ে কোনো অংশে কম যায়নি সেই কুকুর। যেটুকু সময় মাঠে ছিল, দারুণ দক্ষতা দেখিয়েছে সে।

এক পর্যায়ে অবশ্য খেলোয়াড়রা এগিয়ে গিয়ে বল ধরলে সে তা ছেড়ে দেয়। তবে সীমানার বাইরে গিয়ে আবারো বলের দেখা পেয়ে ঝাঁপিয়ে পড়ে পাকা খেলোয়াড়ের মতো।

কুকুরের এই আগমণে স্বাভাবিকভাবেই খেলা থামাতে হয়। তবে এই বিরতিতে কেউ মনক্ষুণ্ণ হয়েছে বলে মনে হয়নি। বরং খেলোয়াড়দের হাসতে দেখা গেছে। খেলার মধ্যে অপ্রত্যাশিত এই বিরতি তারা বেশ উপভোগই করেছেন বলে মনে হয়েছে।

১৮ সেপ্টেম্বর সোমবার টুইটারে প্রকাশ করা টিওয়াইসি স্পোর্টসের এই ভিডিওটিতে এখন পর্যন্ত ১৬ হাজারের বেশি ‘লাইক’ পড়েছে, আর রিটুইট হয়েছে নয় হাজার বারের বেশি।

কুকুরের কাণ্ড কিন্তু এখানেই থামেনি। স্থানীয় এক টেলিভিশন চ্যানেল ম্যাচের পরে কুকুরটির সামনে প্রতিক্রিয়া জানার ছলে মাইক্রোফোন ধরলে আবারও এগিয়ে যায় সে এবং টেলিভিশনকে ‘বাইট’ দেয়।

দেখুন কুকুরের কাণ্ড-

ফেমাসনিউজ২৪/আরঅ্যা/আরইউ