logo

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ, ১৪২৫

header-ad

জমকালো আয়োজনে সাকিবের বোনের বিয়ে

স্পোর্টস প্রতিবেদক | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮

জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের একমাত্র বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাত্র আলিফ মোল্লা। তিনি মিরপুর এলাকার সংসদ সদস্য ইলিয়াস মোল্লার ভাই আলী মোল্লার ছেলে। ১১ জানুয়ারি বুধবার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির চার নম্বর হলে এই বিয়ে সম্পন্ন হয়।

এদিন সন্ধ্যা থেকেই শুরু হয় বিয়ের মূল আয়োজন। মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) কমিটির সভায় যোগ দিতে মেলবোর্ন গিয়েছিলেন সাকিব। তাই অনুষ্ঠানের শুরুতে তিনি থাকতে পারেননি। মেলবোর্ন থেকে ফিরে সরাসরি যোগ দেন বিয়ের অনুষ্ঠানে।

বিয়ের এই অনুষ্ঠানে হাজারের বেশি অতিথি ছিলেন। অতিথির তালিকায় ছিলেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুনসহ জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল, জনপ্রিয় ধারাভাষ্যকার চৌধুরী জাফরুল্লাহ শরাফত, নায়িকা নুসরাত ইমরোজ তিশাসহ অনেক বিনোদন তারকাও বিয়েতে যোগ দেন। সবাইকে উষ্ণ অভ্যর্থনা জানান সাকিব, উম্মে আহমেদ শিশির ও আলাইনা হাসান অউব্রি।

এর আগে গত শনিবার মিরপুরের পপেয়েস প্লাস রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন হলে গায়ে হলুদের অনুষ্ঠান হয়। তার আগে গত বছরের মে মাসের চার তারিখে জমকালো আয়োজনের মধ্য দিয়েই বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় রিতু ও আলিফের আকদ। ঢাকার সেনামালঞ্চে অনুষ্ঠিত হয় আকদের অনুষ্ঠান।

ফেমাসনিউজ২৪ডটকম/ এফ/ এন